1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ষড়যন্ত্র রুখে দিয়ে সম্প্রীতির সঙ্গে এগিয়ে যেতে হবে- গোপাল এমপি বড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে অবৈধভাবে শ্রমিক নিয়োগ বন্ধের দাবি পলাশবাড়ীতে ভ্রাম্যমাণ দুধ বিক্রয় কার্যক্রমের উদ্বোধন পীরগঞ্জের সউ এর ইফতার বিতরণ করবে কিশোরগঞ্জে হেফাজত-বিএনপির ১১ নেতাকর্মী গ্রেপ্তার কুলিয়ারচরে ছাত্রকে বলাৎকারের মামলায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার কিশোরগঞ্জে  ১২ দিনে করোনা রোগী শনাক্ত ৩৬৮ মৃত্যু ৬ কটিয়াদীতে ল্যাম্পপোস্ট ভাঙার প্রতিবাদ করায় চবি ছাত্রকে মারধর বাংলা নববর্ষ উপলক্ষে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র শুভেচ্ছা ও অভিনন্দন পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদনের দাবী

অবশেষে ভেঙ্গে গেল গণফোরাম

  • আপডেট সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- অবশেষে ভেঙে গেল গণফোরাম। ২৬ সেপ্টেম্বর সকালে জাতীয় প্রেসক্লাবে গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টুর সমর্থকরা বর্ধিত সভা করেছেন। গণফোরামের একাংশের বর্ধিত সভায় মূল মঞ্চে সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, সাবেক নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, অধ্যাপক আবু সাইয়িদ, কেন্দ্রীয় নেতা জগলুল হায়দার আফ্রিক, আসাদুজ্জামান, খান সিদ্দিকুর রহমান, আবদুর রায়হান, মহিউদ্দিন জাহাঙ্গীর, ফজলুল হক সরকার, এম এ মতিন প্রমুখ নেতা উপস্থিত ছিলেন। এ বর্ধিত সভায় দলের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়াসহ চারজনকে বহিষ্কার করা হয়েছে। ঘোষণা দেয়া হয়েছে, আগামী ২৬ ডিসেম্বর জাতীয় কাউন্সিল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন আবু সাইয়িদ। এ সময় তিনি বলেন, বিভিন্ন জেলা থেকে ২৮৩ জন প্রতিনিধি সভায় অংশ নিয়েছেন। দলকে শক্তিশালী, গণমুখী এবং তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করতে আগামী ২৬ ডিসেম্বর আমাদের জাতীয় কাউন্সিল হবে। কাউন্সিল সফল করতে এ সভায় সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টুকে আহ্বায়ক করে জেলা নেতৃবৃন্দসহ ২০১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়েছে।
তবে মোস্তফা মহসীন মন্টুদের এ বর্ধিত সভা ও বহিষ্কারকে ‘অবৈধ’ বলে আখ্যা দিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। দলের একাংশের বর্ধিত সভা প্রসঙ্গে ২৬ সেপ্টেম্বর বিকালে এক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের বলেছেন, মোস্তফা মহসীন মন্টুদের বর্ধিত সভা ডাকার কোনো বৈধতা নেই। বিকালে ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, ওদের কোনো সাংগঠনিক ক্ষমতা এবং বৈধতা নেই এ ধরনের মিটিং করার। এ মিটিংয়ের সঙ্গে আমাদের দল গণফোরামের কোনো সম্পর্ক নেই। তারা যে সিদ্ধান্ত নিয়েছেন তা আমাদের দলের কোনো সিদ্ধান্ত না। যেহেতু এটি আমাদের দলের বিষয় না সেজন্য এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com