বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে গুরুত্ব ও সচেতনতা বিষয়ক কর্মশালা পার্বতীপুরের রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানায় স্বল্প জনবল দিয়েই চলছে নির্ধারিত কার্যক্রম রাজাকাররা কোটার নামে দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে -হুইপ ইকবালুর রহিম এমপি বড়পুকুরিয়ায় ১২টি গ্রাম  ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন পার্বতীপুরের বড়পুকুরিয়া জীবন ও সম্পদ রক্ষা কমিটির মানববন্ধন পীরগঞ্জ সাঈদের দাফন সম্পন্ন কোটা বিরোধী আন্দোলনে নিহত শিক্ষার্থী সাঈদের বাড়ীতে শোকের মাতম নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের রংপুরে কোটা বিরোধী আন্দোলন এক শিক্ষার্থী নিহত তৃণমূল পর্যায়ে চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রোগী শুন্য হবে-স্বাস্থ্যমন্ত্রী  

অবশেষে ভেঙ্গে গেল গণফোরাম

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫৮ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- অবশেষে ভেঙে গেল গণফোরাম। ২৬ সেপ্টেম্বর সকালে জাতীয় প্রেসক্লাবে গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টুর সমর্থকরা বর্ধিত সভা করেছেন। গণফোরামের একাংশের বর্ধিত সভায় মূল মঞ্চে সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, সাবেক নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, অধ্যাপক আবু সাইয়িদ, কেন্দ্রীয় নেতা জগলুল হায়দার আফ্রিক, আসাদুজ্জামান, খান সিদ্দিকুর রহমান, আবদুর রায়হান, মহিউদ্দিন জাহাঙ্গীর, ফজলুল হক সরকার, এম এ মতিন প্রমুখ নেতা উপস্থিত ছিলেন। এ বর্ধিত সভায় দলের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়াসহ চারজনকে বহিষ্কার করা হয়েছে। ঘোষণা দেয়া হয়েছে, আগামী ২৬ ডিসেম্বর জাতীয় কাউন্সিল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন আবু সাইয়িদ। এ সময় তিনি বলেন, বিভিন্ন জেলা থেকে ২৮৩ জন প্রতিনিধি সভায় অংশ নিয়েছেন। দলকে শক্তিশালী, গণমুখী এবং তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করতে আগামী ২৬ ডিসেম্বর আমাদের জাতীয় কাউন্সিল হবে। কাউন্সিল সফল করতে এ সভায় সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টুকে আহ্বায়ক করে জেলা নেতৃবৃন্দসহ ২০১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়েছে।
তবে মোস্তফা মহসীন মন্টুদের এ বর্ধিত সভা ও বহিষ্কারকে ‘অবৈধ’ বলে আখ্যা দিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। দলের একাংশের বর্ধিত সভা প্রসঙ্গে ২৬ সেপ্টেম্বর বিকালে এক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের বলেছেন, মোস্তফা মহসীন মন্টুদের বর্ধিত সভা ডাকার কোনো বৈধতা নেই। বিকালে ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, ওদের কোনো সাংগঠনিক ক্ষমতা এবং বৈধতা নেই এ ধরনের মিটিং করার। এ মিটিংয়ের সঙ্গে আমাদের দল গণফোরামের কোনো সম্পর্ক নেই। তারা যে সিদ্ধান্ত নিয়েছেন তা আমাদের দলের কোনো সিদ্ধান্ত না। যেহেতু এটি আমাদের দলের বিষয় না সেজন্য এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com