1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীকে ছুরিকাঘাতের প্রতিবাদে সড়ক অবরোধ দুই মামলা: গ্রেফতার ১ গাইবান্ধার বালাসীঘাট হতে পারে অন্যতম পর্যটন এলাকা গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ ফের ছিনতাইয়ের কবলে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী আহত: আতঙ্কে অন্যরা রংপুরে দশ টাকার গরীবের চাল ব্যবসায়ীর ঘরে: অভিযানে উদ্ধার মামলা দায়ের পীরগঞ্জে ধুয়ে-মুছে পরিচ্ছন্ন করা হচ্ছে শিক্ষা প্রতিষ্ঠান বিরামপুরে পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক ফুলবাড়ী পল্লীতে অগ্নিকাণ্ডে তিন লক্ষ টাকার ক্ষতি হাকিমপুর কিশোর-কিশোরী ক্লাব পেলো বাদ্যযন্ত্র বাইসাইকেল ক্রীড়া ও শিক্ষা উপকরণ ফুলবাড়ী পল্লীতে জমিতে কীটনাশক দেওয়া হাঁসের মৃত্যু:

আবার পেছাল সাগর রুনী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন

  • আপডেট সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২৭ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- গত ২২ নভেম্বর ২০২০ তারিখে সাগর সরোয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ায় দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায়, আবার তদন্ত প্রতিবেদন জমাদানের দিন পেছিয়ে গেছে। বহুল আলোচিত সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ায় তারিখ এই নিয়ে ৭৬ বারের মতো পেছানো হয়েছে। আদালত তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৯ ডিসেম্বর পরবর্তী দিন ধার্য করেছে ।ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী নতুন এ দিন ধার্য করেন। আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এসব তথ্য জানা গেছে।
উল্লেখ্য সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরোয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি ২০১২ সালের ১০ ফেব্রæয়ারিতে রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে তাদের ভাড়া বাসায় খুন হন। পরদিন ভোর বেলায় ওই দম্পতির ক্ষত-বিক্ষত লাশ পুলিশ উদ্ধার করে। পরে মেহেরুন রুনির ছোট ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় হত্যা মামলা করেন। শেরেবাংলা নগর থানার মাধ্যমে মামলাটির তদন্ত শুরুর চার দিন পর এর তদন্তভার দেওয়া হয় গোয়েন্দা পুলিশকে (ডিবি)। দুই মাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি পুলিশ এর রহস্য উদ্্ঘাটন করতে পারেনি। এরপর একই বছরের ১৮ এপ্রিল হাই কোর্টের নির্দেশে হত্যা মামলাটির তদন্তভার দেওয়া হয় র‌্যাবের ওপর। আলোচিত এ হত্যা মামলায় রুনির বন্ধু তানভীর রহমানসহ মোট আসামি ৮ জন। অন্য আসামিরা হলেন বাড়ির নিরাপত্তারক্ষী এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুণ, পলাশ রুদ্র পাল ও আবু সাঈদ। আসামিদের প্রত্যেককে একাধিকবার রিমান্ডে নেওয়া হলেও তাদের কেউই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com