শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

আশুরার বিলের ক্রসড্যাম সংস্কারের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৬৫ বার পঠিত

নবাবগঞ্জ(দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- দিনাজপুরের নবাবগঞ্জ জাতীয় উদ্যানের অন্যতম আকর্ষন আশুড়ার বিলের নির্মিত ক্রসড্যামের বাঁধ সংস্কার ও বিলে ধানচাষকারী অবৈধ দখলদারদের বিল থেকে উচ্ছেদের দাবীতে মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার বেলা ১১ টায় উপজেলার সর্বস্তরের জনগন ও সুশীল সমাজ উপজেলা পরিষদ চত্বরে একত্রিত হয়ে সুশিল সমাজ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি নবাবগঞ্জ জাতীয় উদ্যানের উন্নয়নে এবং ঐতিহ্যবাহী শালবনের হারানো সৌন্দর্য ফিরিয়ে আনতে সরকারীভাবে গৃহীত বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নে ওই অবৈধ দখলকারীরা নানাভাবে বাধা দেয়ার অপচেষ্টা করে আসছে। এরই ধারাবাহিকতায় তারা সংঘবদ্ধ হয়ে নির্মিত ক্রসডামের বাঁধ ভেঙ্গে ফেলার চেষ্টা করে। এতে বাঁধের বিপুল ক্ষতিসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। এ ঘটনায় ফুঁসে ওঠে এলাকার গন্যমান্য ব্যক্তিসহ সর্বস্তরের জনগন। এ অবস্থায় বাঁধের সংষ্কারের দাবী তোলে তারা এবং মানব বন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে।

এসময় নবাবগঞ্জ ক্লাব ও লাইব্রেরীর সভাপতি শাহ মোঃ জিয়াউর রহমান মানিক, সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রেজভী, নবাবগঞ্জ কেন্দ্রীয় ব্যবসায়ীক সমিতির সভাপতি মোঃ ছানোয়ার হোসেন মন্ডল,সাধারণ সম্পাদক মোঃ মাহবুর রহমান,ইটভাটা মালিক সমিতির সভাপতি হাফিজুর রহমান, অধ্যক্ষ আবু হেনা মোস্তফা কামাল,ইউপি চেয়ারম্যান সায়েম সবুজ, আসমান জামিলসহ বিশাল জনগোষ্ঠী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com