1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

আসন্ন ইউপি নির্বাচনে নির্বাচিত হতে চান সাংবাদিক সৈয়দ হারুনুর রশীদ

  • আপডেট সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন/২০২১ নবাবগঞ্জ উপজেলার ৫ নং পুটিমারা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচিত হতে চান তিনি।

নবাবগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও ২ বারের সভাপতি, মতিহারা পোস্ট অফিসের প্রতিষ্ঠাতা,মতিহারা “কবি নজরুল স্মৃতি সংঘের “প্রতিষ্ঠাতা সভাপতি, সাংবাদিক হারুন প্রার্থী হিসেবে নবাবগঞ্জ উপজেলার ৫ নং পুটিমারা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদে আলোচনার শীর্ষে প্রবীন এই সমাজসেবক।

হারুন ১৯৮৭ সালে দেওগাঁ ইমামবক্স মাদ্রাসা হতে আলিম পাস করার ইটাখুর বড়বাড়িয়া দাখিল মাদ্রাসায় ১০ বছর এমপি ও ভুক্ত সহ শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।পরবর্তীতে বাঁধাধরা চাকুরী স্বেচ্ছায় ছেড়ে জীবিকার তাগীদে একটি কোম্পানীর মার্কটিং অফিসার হিসেবে সুনামির সঙ্গে দায়িত্বরত রয়েছেন।১৯৮৫ সাল হতে নবাবগঞ্জ সহ কয়েকটি উপজেলায় জাতীয়,আঞ্চলিক ও স্থানীয় কয়েকটি পত্রিকায় অন্যায় ও অপরাধের বিরুদ্ধে ধারাবাহিক কলম সৈনিক হিসেবে এলাকার অভিজ্ঞ মহলে সুনাম অর্জন করেন, বর্তমানে একটি জনপ্রিয় অনলাইন টেলিভিশন” হেমন্ত টিভি সহ কয়েকটি অনলাইন পোর্টাল ও নিউজ পেপারের প্রতিনিধি ও বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের সংগঠক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচনী মাঠে তিনি সবার পরিচিত ও যোগ্য মানুষ।এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি।ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন সাংবাদিক হারুন কে এবার মেম্বার বানাতে চায় অত্র ওয়ার্ডের জনগন।

মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি,ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে।বিয়েস্বাদি,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত, ক্রীড়ামোদী ও সাংস্কৃতিমোনা করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করাই সাংবাদিক হারুনের নিকট প্রিয় কাজ।

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব নয়।তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে মেম্বার পদে জনগনের সমর্থন ও দোয়া প্রত্যাশী তিনি। সমাজ সেবক হারুন এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

হারুন নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান।একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার হারুন কে ভোট দিয়ে মেম্বার হিসেবে দেখতে চায়।পুটিমারা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তার বিকল্প নাই।ইতিমধ্যে ওয়ার্ডের শিক্ষিত-স্বচেতন মানুষ, যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক হারুনের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।

শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক,শ্রমিক জনতা,বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিক হারুন কে মেম্বার হিসেবে দেখতে চায়।

নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে হারুন বলেন,আমি জাতির চতুর্থ স্তম্ভ “সাংবাদিকতা করি”।সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে পুটিমারা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড।সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত মডেল ওয়ার্ড হিসেবে ৮ নং ওয়ার্ডকে তৈরি করতে সুস্থ সাংস্কৃতিক ও চিত্ত বিনোদন এবং তথ্য প্রযুক্তিকে অগ্রাধিকার দিতে সরকারের সহযোগিতা কামনা করবো।আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ওয়ার্ড গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার ব্রত এবং লক্ষ্য।

সৎ, যোগ্য, নির্ভিক ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার হারুন আরো বলেন,জনগন আমাকে দোয়া ও সমর্থন করে ভোট দিলে অবশ্যই আমি পুটিমারা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হবো ইনশাআল্লাহ।আমি মেম্বার নির্বাচিত হলে অত্র ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষ। তিনি আরো বলেন ৮ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিণত করতে চাই,সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে পুর্ণ সহযোগীতা করতে চাই।

জনগন আমাকে ভোট দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হবো। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন/২০২১ আমি মেম্বার নির্বাচিত হতে চাই।জনগনই সকল ক্ষমতার উৎস।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com