বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

আসন্ন পলাশবাড়ী পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলাম বাদশা

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৬১ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- গাইবান্ধার নবগঠিত পলাশবাড়ী পৌরসভার প্রথম নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী হিসাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা।
২ নভেম্বর সোমবার সকালে নিজবাস ভবনে সাংবাদিকদের সহিত মতবিনিময় কালে নিজের ও পরিবারের সকলের তথ্য তুলে ধরে বলেন, জন্মলগ্ন থেকে আমি আওয়ামী লীগের রাজনীতি সাথে জড়িত এবং আমাদের পরিবার বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী । আমার পিতা মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধাদের খাদ্য ও বাসস্থানের সহযোগীতা করেছেন। আমি উপজেলা আওয়ামী লীগের পর পর দু’বারের সহ-সভাপতি। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সেবামুলক প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে থেকে কাজ করে আসছি। আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী হিসাবে আমি মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির প্রয়োজনীয় আশু হস্তক্ষেপ কামনা করছি পাশাপাশি দলীয় নেতাকর্মীসহ উপজেলা ও পৌরবাসীসহ দেশবাসীর নিকট দোয়া কামনা করছি। এসময় উপজেলায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শহিদুল ইসলাম বাদশা বিশিষ্ট মিল চাতাল ব্যবসায়ী ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, সাংগঠনিক সম্পাদক, পর পর দু’বারের সহ-সভাপতি ও পৌর সহায়ক কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com