শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

ঔষধের দোকানে চাঁদা দাবী ব্যাবসায়ীদের মানববন্ধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১৫১ বার পঠিত

আব্দুর রাজ্জাক।- দিনাজপুরে ঔষধের দোকানে ১০ লাখ চাঁদা দাবী করে না পেয়ে হামলা-ভাংচুর করেছে চাঁদা দাবীকারীরা। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে দোকান মালিকের। এমন ঘটনা নিয়ে কোতোয়ালী থানায় অভিযোগ করেছে প্রতিষ্ঠান মালিকের বড় ভাই উপশহরস্থ আলহাজ¦ সিরাজ উদ্দিন আহমেদের ছেলে মো. শহিদুল ইসলাম। এছাড়াও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কমর্সূচী পালন করেছে কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি জেলা শাখার সকল ঔষধ ব্যবসায়ীবৃন্দ।

বুধবার (২৫ জানুয়ারী) রাতে থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল গেট এর সামনে মেসার্স মেডিকেল ফার্মা নামে ঔষধের দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে শেখপুরা রেলঘুন্টি এলাকার আব্দুল হকের ছেলে ফারুক (২৮) ও হাবিব (২২), শামীম (২০)সহ অজ্ঞাত আরও ৩ থেকে ৪জন। এসময় দোকানের বিভিন্ন প্রকার ঔষধ নষ্ট করে ফেলে এরা। এতে প্রায় ৩ লাখ ৬৫ হাজার টাকার ক্ষতিসাধন করে তারা। এমনকি দোকানের ক্যাশ কাউন্টার থেকে নগদ ২ লাখ ২৫ হাজার টাকা বের করে নিয়ে যায় হামলাকারীরা। এসময় চাঁদাবাজ হামলাকারীরা দোকানের মালিক সাদ্দাম হোসেন ও তার দোকান কর্মচারীকে মারপিট করে আহত করে।

এর আগে গত ২৩ জানুয়ারী মঙ্গলবার রাত সোয়া ৯টায় শহরের হাউজিং মোড় এলাকায় অভিযোগকারীর ছোট ভাই সাদ্দাম হোসেন এর মোটরসাইকেল রোধ করে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে দোকানে হামলাকারী উপরোক্ত নামধারীরা। এরই প্রেক্ষিতে ঔষধ দোকান মালিকের বড় ভাই শহিদুল ইসলাম কোতোয়ালী থানায় উক্ত চাঁদাবাজ হামলাকারীদের প্রতি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে অভিযোগ করেন।

এদিকে, মেসার্স মেডিকেল ফার্মায় হামলা-ভাংচুরকারী দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কমর্সূচী পালন করেছে কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি জেলা শাখার সকল ঔষধ ব্যবসায়ীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com