শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করোনাকে পুঁজি করে জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিএনপি -হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আসন্ন শীতে করোনা বাড়তে পারে এ বিষয়ে জনগনকে সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন, সরকারের উন্নয়নের কার্যক্রম আরো বাড়বে। এই উন্নয়ন কার্যক্রমে বাধা সৃষ্টি করলে কাউকে ছাড় দিয়ে কথা বলা হবে না।

তিনি বলেন, করোনায় বিএনপি ও তার দোসররা ঘরে বসে বাঁচার চেষ্টা করছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার এখনো মাঠে রয়েছে। উন্নয়ন যেন বাধাগ্রস্থ না হয় তার দিকে সতর্ক দৃষ্টি রাখছেন। আর উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। কিন্তু করোনাকে পুজি করে জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিএনপি। কিন্তু কোন লাভ হবে না। জনগন খুজে নিয়েছে জননেত্রী শেখ হাসিনাই একমাত্র মানবতার নেত্রী। মানবতাই তার শক্তি। তাকে কোন দিন কোন অশুুভ শক্তি পরাভুত করতে পারবে না।

তিনি বিএনপিকে এই সময় জনগনের পাশে দাড়ানোর আহবান জানিয়ে আরও বলেন, কুচক্র, ষড়যন্ত্র জনগন বরদাস্ত করবে না।

আজ সোমবার দিনাজপুর শহরের দক্ষিণ বালুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, ৬নং আউলিয়াপুর ইউনিয়নের উলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হরিহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, জেলা পরিষদ সদস্য ফয়সাল হাবিব সুমন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com