1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ১২:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে নৌকায় ঠাঁই না হওয়ায় টুকুরিয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়  পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ রংপুরের ২৯ স্কুল-কলেজের অধ্যক্ষ-প্রধান শিক্ষকের তিন মাসের বেতন কর্তনের নির্দেশনা জারি চিরিরবন্দর উপজেলায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত বিরামপুরে গরু মোটাতাজাকরণে যুবদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন  ভারতীয় সহকারি হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি’র দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন স্বদেশ সাংস্কৃতিক সংগঠন এর আলোচনা সভা ও স্বারক প্রদান অনুষ্ঠান আওয়ামীলীগ পীরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি আজিজুর রহমান রাঙ্গা আর নেই পীরগঞ্জ ও পীরগাছা উপজেলার ১৮ ইউপিতে আ.লীগের প্রার্থী চুড়ান্ত: পুরাতন ৭ ও নতুন মুখ ১১ রংপুরে মামলার তদন্ত করতে গিয়ে ধরা খেলেন ভুয়া এএসআই: অতঃপর গণধোলাই

করোনার  সাথে ১ মাস লড়াই করে বর্তমানে পরিবারসহ সুস্থ নবাবগঞ্জের ইউএনও

  • আপডেট সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৭৪ বার পঠিত

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- দিনাজপুরের নবাবগঞ্জের ইউএনও দীর্ঘ ১ মাস ধরে করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করে  বর্তমানে পরিবার সহ সম্পুর্ণরূপে সুস্থ হয়েছেন।

নবাবগঞ্জে গত  ২১ আগস্ট তারিখ  পর্যন্ত  ১৩১ জন করোনা আক্রান্ত হয়।নবাবগঞ্জ উপজেলা  নির্বাহী  অফিসার  ও উপজেলা  পরিষদের  মহিলা  ভাইস  চেয়ারম্যান  পারুল বেগম  সহ সুস্হ‍্য হয়েছেন  ৮৮ জন, মৃত্যু  হয়েছে  ২জন,  তথ‍্যটি নিশ্চত করেছেন  নবাবগঞ্জ  উপজেলা  স্বাস্হ‍্য ও পঃ পঃ কর্মকর্তা  ডাঃ শাহাজান আলী।
করোনার শুরু থেকেই দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর সঙ্গে  উপজেলা  নির্বাহী  অফিসার মোছাঃ নাজমুন নাহার এর করোনা ভাইরাস সংক্রমণ রোধে বলিষ্ঠ ও সাহসী পদক্ষেপ চলমান  ছিল। এক পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার ও তার  ছোট সন্তান  সহ গৃহ  পরিচারিকাও আক্রান্ত  হয়েছিলেন । বর্তমানে তিনি ও তার পরিবার সুস্থ রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com