রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

করোনা সংক্রমণ এড়াতে প্রত্যেক পূজা মন্ডপে স্বেচ্ছাবেকদের তৎপর হতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৮৭ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রাণঘাতী করোনা ভাইরাস ইতিমধ্যে অনেক প্রাণের উৎসব থেকে আমাদের বঞ্চিত করেছে। শারদীয় দুর্গোৎসব আসন্ন। ইতিমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তাই সরকারের দেয়া স্বাস্থ্যবিধি সঠিক ভাবে পালন করে এই উৎসবও পালন করতে হবে। কোনভাবেই পুজার উৎসব যেন অশুভ না হয়। সেই লক্ষ্যে সরকারের দেয়া বিধিনিষেধ মেনে চলতে হবে। এক কথায় পুজায় আরতির নামে অপসংস্কৃতি থেকে বিরত থাকতে হবে। করোনা সংক্রমন এড়াতে প্রত্যেক পুজা মন্ডপে স্বেচ্ছাবেকদের তৎপর থাকতে হবে। তারা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে পুজা মন্ডপের স্বাস্থবিধি রক্ষা করে।
১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার সন্ধ্যায় কাহারোল উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যস্থাপনা দপ্তর) এর আয়োজনে আসন্ন শারদীয় দর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত মন্ডপে জি. আর চালের ডি.ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় উপজেলার ১শ ৪টি মন্ডপে ডি.ও বিতরণ করেন তিনি।
উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, কাহারোল থানার ওসি মনোজ কুমার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারন সম্পাদক সুকুমার রায়, উপজেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র।
এ আগে কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০২০ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com