বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

কারমাইকেল কলেজ ছাত্রীর সঙ্গে অশ্লীল ভিডিও ফাঁস

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৩২৬ বার পঠিত

রংপুর  থেকে প্রতিনিধি।- রংপুরের কারমাইকেল কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আহসান উল ফেরদৌসের সঙ্গে তারই বিভাগের এক ছাত্রীর   আপত্তিকর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রংপুরের ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানে এমন ঘটনা এবারই প্রথম হওয়ায় বিষয়টি টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। এঘটনায় সাবেক ও বর্তমান শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে।
ভিডিও ভাইরালের ঘটনায় গত রবিবার ওই শিক্ষককে কৈফিয়ত তলব করে তিন কার্যদিবসের মধ্যে লিখিত জবাব দিতে অধ্যক্ষ অধ্যাপক আমজাদ হোসেন একটি পত্র দিলেও তাতে কোন সাড়া দেননি অভিযুক্ত শিক্ষক  বরং ওই শিক্ষক বিভাগীয় প্রধান বরাবর ১৫ দিনের মেডিকেল ছুটি নিয়ে লাপাত্তা রয়েছেন।
কলেজ কর্তৃপক্ষ জানায়, ছাত্রীর সঙ্গে শিক্ষকের এমন লজ্জাজনক ও মানহানিকর ভিডিও ভাইরালের ঘটনায় তার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়া যেতে পারে, সে বিষয়ে কলেজের অর্থনীতি বিভাগ বুধবার দুপুরে বিভাগের সেমিনার কক্ষে এক জরুরি বৈঠক করেছেন।

বৈঠকে প্রভাষক আহসান উল ফেরদৌসের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কর্তৃপক্ষকে সুপারিশ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে ।
শিক্ষার্থীদের অভিযোগ, ৩৭তম শিক্ষা ক্যাডারের কর্মকর্তা আহসান উল ফেরদৌস কারমাইকেল কলেজের অর্থনীতি বিভাগে প্রভাষক হিসেবে যোগদানের পর থেকেই তার আচরণ ছিল অস্বাভাবিক। দিনে দিনে ছাত্রীদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছেন তিনি। তার বিরুদ্ধে এমন অভিযোগে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন তারা।
এব্যাপারে রংপুরের কারমাইকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আমজাদ হোসেন জানান, বিষয়টি ওই ছাত্রীর পক্ষ থেকে এবং শিক্ষকের পক্ষ থেকেও আমাকে জানানো হয়নি। ভিডিওর বিষয়টি শিক্ষার্থীর পক্ষ থেকে আমার নজরে আসলে আমি ওই শিক্ষককে তলব করে কৈফিয়ত নোটিশ দিয়েছি। এখনো কোন জবাব দেয়নি। জবাব দেয় কিনা সেটা আমরা দেখবো। এরপর আইনগত প্রক্রিয়া অব্যাহত রাখবো বলেও তিনি জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com