বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫২ অপরাহ্ন

কাহারোলে ৬ষ্ঠ বার্ষিকী ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- দিনাজপুর কাহারোল উপজেলায় উত্তর সুন্দরপুকুর দারুন নাজাত হাফেজিয়া মাদরাসা ও অতিমখানা’র উদ্যোগে ৬ষ্ঠ বারের মত ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ ডিসেম্বর ২০২২ মঙ্গলবার সুন্দরপুকুর মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে বাদ আছর হইতে মধ্য রাত্রি পার্যন্ত এ ওয়াজ মাহফিল চলে।

জনতা ব্যাংকের অবসর প্রাপ্ত সিনিয়র অফিসার আলহাজ্ব মোঃ ইফতেখার আলম এর সভাপতিত্ব উক্ত ওয়াজ মাহফিলে

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, কাহারোল শাখার সাংগঠনিক সম্পাদক ও মাননীয় জাতীয় সংসদ সদস্য ৬, দিনাজপুর-১ আসনের এমপির ব্যক্তিগত সহকারী মোঃ কামাল হোসেন। মাহফিলে প্রধান আলোচক হিসেবে ওয়াজ ফরমান বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ সু-মিষ্টভাষী- হযরত হাফেজ ক্বারী মাওঃ মোঃ আব্দুর রহিম শেরপুরী। আরো ওয়াজ ফরমান দ্বিতীয় বক্তা বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ, বলিষ্ঠ কন্ঠস্বর সু-বিভাষী মোফাসসিরে কুরআন- মাওঃ মোঃ আবু তাহের। ওয়াজ মাহফিলে দ্বিনের আলোকে কুরআন ও দো-জাহানের কামেয়াবীর লক্ষে আলোচনা করা হয় এবং মহিলাদের জন্য সুব্যবস্থা করা হয়েছিল।

৬ ডিসেম্বর ২০২২ মঙ্গলবার সুন্দরপুকুর মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে উত্তর সুন্দরপুকুর দারুন নাজাত হাফেজিয়া মাদরাসা ও অতিমখানা’র উদ্যোগে ৬ষ্ঠ বার্ষিকী ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, কাহারোল শাখার সাংগঠনিক সম্পাদক ও মাননীয় জাতীয় সংসদ সদস্য ৬, দিনাজপুর-১ আসনের এমপির ব্যক্তিগত সহকারী মোঃ কামাল হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com