মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

গণতন্ত্রের স্বার্থে একগুঁয়েমি ও দমন-নিপিড়ন বন্ধ করুন- নজরুল ইসলাম খান

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৫৮ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।-অনিবার্য পতন ঠেকাতে আওয়ামী লীগ সন্ত্রাস, নৈরাজ্য সৃস্টি করছে, হামলা, মামলা চালাচ্ছে বলে অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার ১৪ বছর হত্যা, গুম, জেল, জুলুম চালিয়েও বিএনপিকে দমাতে পারে নাই, পতনের আগ মহুর্তেও পারবে না। বিএনপি ছিল। আগামীতেও থাকবে। এবার আঘাত এলে প্রত্যাঘাত করা হবে। এসময় তিনি দেশ, জাতি, গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারের প্রতি একগুঁয়েমি ও দমন- নিপিড়ন বন্ধ করারও আহ্বান জানান।
শনিবার বিকেলে দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা, মামলার প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে রংপুর মহানগর ও জেলা বিএনপি আয়োজিত নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশের রাস্তা ও সেতু তৈরী করতে যে টাকা খরচ হয় আমেরিকা, ব্রিটেনে ও সিঙ্গাপুরে এত টাকা খরচ হয় না। কোথায় যায় এইসব টাকা। কার পকেটে যায় সেটা জনগণ জানে। সব টাকা আওয়ামী লীগ নেতাকর্মীদের পকেটে যায়। আজ দেশের সর্বক্ষেত্রে অনিয়ম দুর্নীতি-লুটপাট চলছে। চাল-ডাল, তেলসহ দ্রব্য মূল্যের উর্ধ্বগতির কারণে দেশের মানুষ দুর্বিষ জীবন যাপন করছে। আইনের শাসন নেই। বিচার বিভাগ দলীয় করণ করা হয়েছে। তাই বিএনপি নেতাকর্মী ও জনগণের প্রতি আহŸান চুড়ান্ত আন্দোলনের জন্য তৈরি হোন।
বিক্ষোভ সমাবশে মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু ও মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড. মাহফুজ উন নবী ডনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, সাবেক এমপি সাহিদার রহমান জোসনা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম মিজু, মহানগর বিএনপির সদস্য রুহুল আমিন বাবলু, রংপুর জেলা যুদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবু, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামার হিজবুল, সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা,মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।
সমাবেশে প্রয়াত জেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক মোস্তাফিজুর রহমান বিপুরসহ সকল বিএনপির নেতাকর্মীর মাগফেরাতে দোয়া করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com