শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

গাইবান্ধায় নদী ভাঙ্গনরোধে স্থায়ী ব্যবস্থা গ্রহণের দাবিতে সিপিবি’র মিছিল-সমাবেশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১০০ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- নদী ভাঙ্গনরোধে কার্যকর স্থায়ী ব্যবস্থা গ্রহণ, নদী শাসন প্রকল্পে দুর্নীতি লুটপাট বন্ধ, পানি উন্নয়ন বোর্ডের দুর্নীতিবাজ কর্মকর্তাদের শাস্তি, বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকসহ সকলের পুনর্বাসনের দাবিতে গাইবান্ধায় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৪ আগস্ট সোমবার সকাল ১১টায় শহরের ডিবি রোডে এই সমাবেশের আয়োজন করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) গাইবান্ধা সদর উপজেলা কমিটি।

পার্টির সদর উপজেলা সভাপতি ছাদেকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য জাহাঙ্গীর আলম, জেলা কমিটির সদস্য মশিউর রহমান মইশাল, সদর উপজেলা সিপিবি’র সদস্য গুলবদন সরকার, জাহাঙ্গীর মন্ডল, ছাত্র নেতা ওয়ারেছ সরকার প্রমুখ।

বক্তারা বলেন, সদর উপজেলার ঐতিহ্যবাহী কামারজানি বন্দর নদী ভাঙ্গনে বিলীন হওয়ার পথে। পানি উন্নয়ন বোর্ডের নদী শাসন প্রকল্পে দুর্নীতি লুটপাটের কারণে প্রতিবছর কোটি কোটি টাকার রাষ্ট্রীয় অর্থ অপচয় হচ্ছে। তারা অবিলম্বে নদী ভাঙ্গনরোধে কার্যকর স্থায়ী ব্যবস্থা গ্রহণ এবং পাউবো’র দুর্নীতিবাজ কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তারা, বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের জন্য বিনামূল্যে বীজ-সার সরবরাহসহ পুনর্বাসনের ব্যবস্থা করতে সরকারের কাছে দাবি করেন। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com