বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

গাইবান্ধায় পানিতে ডুবে বালুকাঁটা শ্রমিকের মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৪৩০ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- গাইবান্ধার সদর উপজেলার গিদারী ইউনিয়নের বাগুরিয়ায় ব্রহ্মপুত্রে নদে বালুবাহী ট্রলার থেকে পরে পানিতে ডুবে সুলতান জুয়েল হাওলাদার (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত জুয়েলের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ধাপরঘাটি গ্রামে।
জানা গেছে, গতকাল ২৩ জুলাই বৃহস্পতিবার সুলতান জুয়েল হাওলাদার (৩২) বাগুরিয়া এলাকায় বালুবাহী ট্রলার থেকে হঠাৎ পানিতে পড়ে ডুবে যায়। একই ট্রলারে থাকা তার সহকর্মী তৈয়ব জানায়, জুয়েল বিকেলে ট্রলারে বসে থাকতে অসুস্থ বোধ করে এর পর হঠাৎ নদীতে পরে যায় তার কিছুটা খিচুনি রোগ ছিলো বলে ধারণা করেন তিনি। পানিতে ডোবার পর তার সহকর্মী তৈয়ব আলি স্থানীয় লোকজন ডেকে খোঁজাখুজি শুরু করে। কিন্তু নদীতে পানি বেশি থাকায় ও অনেক স্রোত থাকায় কিছু করতে পারেনি স্থানীয়রা।
পরে গাইবান্ধা ফায়ার ষ্টেশনে খবর দিলে ফায়ার ষ্টেশনের একটি টিম গিয়ে খোঁজাখুজি শুরু করেন এবং পরে রংপুর ফায়ার স্টেশনের ডুবুরী দলের সহয়তায় দীর্ঘ ১৬ ঘন্টা পর ২৪ জুলাই শুক্রবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। গাইবান্ধা ফায়ার স্টেশন অফিসার মোঃ বখতিয়ার উদ্দিন নেতৃত্বে এ উদ্ধার কার্য পরিচালিত হয়।
এদিকে গাইবান্ধা সদর থানার এস,আই অনন্ত কুমার বর্মন ঘটনাস্থলে পরিদর্শন করে তিনি জানায়, মৃত ব্যক্তির লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com