বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

গাইবান্ধায় বাসদ (মার্কসবাদী)’র জনসভা  ও লাল পতাকা মিছিল

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৮৬ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- মহান রুশ সমাজতান্ত্রিক বিপ্লবের ১০৩তম বার্ষিকী এবং দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাসদ (মার্কসবাদী) গাইবান্ধা জেলার উদ্যোগে আজ দুপুরে শহীদ মিনারে জনসভা অনুষ্ঠিত হয়।

জেলার আহবায়ক কমরেড আহসানুল হাবীব সাঈদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যপরিচালনা কমিটির সদস্য কমরেড ফখরুদ্দীন কবীর আতিক, কেন্দ্রীয় বর্ধিত ফোরামের সদস্য আ,ক,ম জহিরুল ইসলাম, জেলা কমিটির সদস্য গোলাম সাদেক লেবু, কাজী আবু রাহেন শফিউল্যা। সভা পরিচালনা করেন জেলা কমিটির সদস্য নিলৃফার ইয়াসমিন শিল্পী।

বক্তারা বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসেনি, জনগণের প্রতি তার কোনো দায়বদ্ধতাও নেই। সেখানে রাষ্ট্রায়ত্ত্ব ২৫টি পাটকল বন্ধ করে দিয়ে সরকার প্রায় ৫০ হাজার শ্রমিককে এক ধাক্কায় পথে বসিয়েছে। করোনার এই সময়ে সধারণ মানুষের জন্য যে অর্থ বরাদ্দ করা হয়েছিল, তার একটা বড় অংশ লুটপাট করেছে। নেতৃবৃন্দ সমাজতন্ত্রের ঝা-াকে উর্ধ্বে তুলে ধরে রুশ সমাজতান্ত্রিক বিপ্লবের চেতনায় বর্তমান পুঁজিবাদী-সাম্রাজ্যবাদী ব্যবস্থা বিরুদ্ধে শ্রমিক শ্রেণির রাষ্ট্র কায়েমের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

শেষে জেলা শহরে বিভিন্ন সড়কে সুসজ্জিত লাল পতাকা মিছিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com