1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঘোড়াঘাটে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফুলবাড়ী থানা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি মোঃ আফজাল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন বগুড়ার শেরপুরে কেঁচো সার তৈরী করে সফল রেশমার ইতিকথা সাপাহারে ফল চাষী মুনিরুল”বল সুন্দরী” বরই এ অর্থনৈতিক সমৃদ্ধির স্বপ্ন দেখছেন ফুলবাড়ী আফতাবুননেছা মাল্টিমিডিয়া বিদ্যালয় চত্বরে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ পার্বতীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ১ পীরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক  পীরগঞ্জে নব নির্বাচিত ইউপি সদস্যদের শপথগ্রহণ দিনাজপুর শহরে কালিয়াগঞ্জ ও মাতাসাগর মহল্লা আওয়ামীলীগের সভা অনুষ্ঠিত সাপাহারে গভীর রাতে শীতার্ত ছিন্নমুল অসহায় মানুষের পাশে থানার ওসি তারেক

গাইবান্ধায় বেসরকারি হাসপাতালে ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতে প্রায় দুই লাখ টাকা জরিমানা

  • আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৬ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।
রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।
অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com