বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

গাইবান্ধায় বেসরকারি হাসপাতালে ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতে প্রায় দুই লাখ টাকা জরিমানা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৮১ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।
রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।
অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com