মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মিলনপুর কমিউনিটি ক্লিনিকে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন  বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে -এমপি মনোরঞ্জন শীল গোপাল সাপাহারে জাতীয় শোক দিবস পালন জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে-হুইপ ইকবালুর রহিম পার্বতীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে- বানিজ্যমন্ত্রী রংপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত বিরামপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদত বার্ষিকী বঙ্গবন্ধুর  জন্ম না হলে   বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না – মেয়র  সরোয়ার

গাইবান্ধায় বেসরকারি হাসপাতালে ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতে প্রায় দুই লাখ টাকা জরিমানা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৯৪ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।
রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।
অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com