1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পলাশবাড়ীতে ট্রাক চাপায় নিহত ১০ বছরের শিশু ইসমাঈল  সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত ঘোড়াঘাটে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত  নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে বিরামপুরে পল্লীশ্রীর উদ্যোগে গণশুনানী অনুষ্ঠিত শেরপুরে কাজুবাদাম চাষাবাদ বিষয়ক ৩ দিনের প্রশিক্ষণ যারা এদেশের স্বাধীনতা ও উন্নয়ন মেনে নিতে পারেনি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে -এইচ মাহমুদ আলী এমপি ধর্মান্ধ রাজনীতির বলি হচ্ছে সংখ্যালঘুরা – ডাঃ জাফরউল্লাহ চৌধুরী পলাশবাড়ীর ৬ ইউপি’তে নৌকা প্রত্যাশী তিন ডজন জামায়াতের এক জন বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হিন্দু সম্প্রদায়ের বাড়ি ঘরে হামলা অগ্নি সংযোগের প্রতিবাদে পীরগঞ্জে মানববন্ধন

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: দেলোয়ারের মাছের খামার থেকে গুলি-বোমা উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৪৯ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় গ্রেফতার দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারের মাছের খামার থেকে ৭টি তাজা হাতবোমা ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১১ এর অধিনায়ক সিও লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, দেলোয়ারের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জে দেলোয়ারের মাছের খামারে র‌্যাব ১১ এর একটি টিম অভিযান চালায়। এ সময় ওই মাছের খামার থেকে ৭টি তাজা হাতবোমা ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এর আগে রোববার দিনগত রাতে নারায়ণগঞ্জের চিটাগং রোড থেকে বাসে তল্লাশি চালিয়ে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার দেহ তল্লাশি করে করে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যে ঢাকার কামরাঙ্গীচর থেকে নূর হোসেন বাদলকে গ্রেফতার করা হয়।

পরে দুপুরে এ ঘটনায় নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় র‌্যাব ১১ সদর দফতরে সংবাদ সম্মেলন করে এ ঘটনার বিস্তারিত গণমাধ্যমকে জানানো হয়। এই ঘটনা দেলোয়ার বাহিনী ঘটিয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

প্রসঙ্গত গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এর পর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা।

এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিওচিত্র ধারণ করেন। সেটি ছড়িয়ে দেয় ইন্টারনেটে। এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। সেখানে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com