বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

গোবিন্দগঞ্জে অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান অব্যাহত: ৩দিনে ২৬টি ড্রেজার ধ্বংস

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২১৩ বার পঠিত

ছাদেকুল ইসলাম।- গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। আজ সোমবার তৃতীয় দিনের মত উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের নেতৃত্বে উপজেলার ছয়টি জায়গায় অভিযান পরিচালনা করা হয়। এসময় করতোয়া নদীর খলসী, কাইয়াগঞ্জ, চকরহিমাপুরের ছয়টি জায়গার অবৈধ বালু উত্তোলন বন্ধ করে দেওয়া হয়। ওই স্থানগুলোতে থাকা ১০টি বালু তোলার ড্রেজার ধ্বংস করা হয়।

গত এক সপ্তাহের মধ্যে আজকের এই অভিযান নিয়ে তৃতীয় দিনের মত অভিযান পরিচালিত হলো। এর আগে ১৯ ও ২০ আগষ্ট টানা দুইদিন অভিযান পরিচালিত হয়েছিলো। এই তিন দিনের অভিযানে ২৬টি বালু তোলার ড্রেজার মেশিন ধ্বংস ও চার লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com