শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে মোবাইল ব্যাংকিং হ্যাকার সদস্য আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৭৪ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।- গাইবান্ধার গোবিন্দগঞ্জে আলোচিত হ্যাকার চক্রের এক সদস্যকে আটক করেছে গোবিন্দগঞ্জ মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীক সমিতি।
গত ১৪ই মার্চ দুপুরে হ্যাক কৃত টাকা ক্যাশ করার সময় হাতে নাতে আটক করে ব্যবসায়ীরা। হ্যাকার সদস্যর নাম মনিরুল সরকার(২০) পিতা ইউসুফ মিয়া, গ্রামঃ হাতিয়া দহ, পোস্টঃবিশু বাড়ি। গোবিন্দগঞ্জ মোবাইল ব্যাংকিং ব্যবসায়িক সমিতির সদস্যের দোকানে প্রতারণাকৃত টাকা ক্যাশ করার সময় হাতে নাতে আটক করে হ্যাকার চক্রের সদস্যকে। তারা  বিভিন্ন কৌশলে নগদ, বিকাশ, রকেট থেকে প্রধানমন্ত্রী উপহার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা এর অনুদানের টাকা নিজের ফোনে অ্যাপ সেটিং করে বিশেষ কায়দায় বিকাশ,  নগদ এজেন্ট এর কাছে উত্তোলন করে, এরই ধারাবাহিকতায় গোবিন্দগঞ্জ মোবাইল ব্যাংকিং ব্যবসায়িক সমিতি হ্যাকার নিধন ক্যাম্পেইন গঠন করে, তারই ধারাবাহিকতায় সদ‍্য ১৪/০৩ /২০২৩ ইং মোবাইল ব্যাংকিং সমিতির উদ্যোগে উক্ত হ্যাকার সদস্যকে আটক করে হয় গোবিন্দগঞ্জ থানায় পুলিশের কাছে সোপর্দ করে।
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইজার উদ্দিনের বলেন উক্ত আসামীকে আটক করে জেল হাজতে প্ররন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com