শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চিলমারী কল্যাণ সমিতির কমিটি গঠন পীরগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত   দিনাজপুর শিশু একাডেমীর চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত ফুলবাড়ীতে নেসকো গ্রাহকদের নিয়েপিএলসির নেসকোর  গণশুনানী ফুলবাড়ী শিবনগর ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড এর লটারি অনুষ্ঠিত  পলাশবাড়ীতে দুই বাইকের সংঘর্ষে আহত স্বদেশ এর মৃত্যু এসএসসি পরীক্ষায় মোবাইলে  প্রশ্নপত্র ফাঁস এক শিক্ষকের কারাদন্ড রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন “শেকড় ” এর সহয়োগীতায় বর্ণমালায় রোদ্দুর কবিতা পাঠের আসর বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ শাখার সম্মেলন ও কমিটি গঠন

গ্রামীণফোন ও লাইফস্প্রিং নিয়ে এলো এক্সক্লুসিভ অফার

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১৫৮ বার পঠিত

এস কে নাসির ।- ঢাকা, ০৪ অক্টোবর, ২০২২) সুস্থ জীবনযাপনে মানসিক সুস্থতার গুরুত্ব বিবেচনায় রেখে দেশের স্বনামধন্য কমিউনিটি-ভিত্তিক মেন্টাল ও ফিজিক্যাল হেলথ ইনস্টিটিউট লাইফস্প্রিং -এর সাথে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। এ পার্টনারশিপের ফলে, জিপি স্টার গ্রাহকরা লাইফস্প্রিং -এ সেবা গ্রহণের ক্ষেত্রে আকর্ষণীয় ছাড় উপভোগ করবেন।
এ উপলক্ষে স¤প্রতি জিপি হাউজে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়; যেখানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান এবং লাইফস্প্রিং -এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মামুন রশিদ।
মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রেই মানসিক স্বাস্থ্য শারীরিক স্বাস্থ্যের একটি অবিচ্ছেদ্য অংশ। তবে, মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতার অভাব এবং আমাদের সমাজে এ সম্পর্কিত কুসংস্কারের কারণে বাংলাদেশে মানসিক স্বাস্থ্যকে উপেক্ষা করা হয়। কোভিড-১৯ বৈশ্বিক মহামারির দীর্ঘস্থায়ী সঙ্কটের মধ্যে একটি হল মানসিক স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা। লাখ লাখ মানুষ উদ্বেগ ও বিষণ্ণতা সহ বিভিন্ন ট্রমায় ভুগছেন। কিন্তু বিষয়টি গুরুত্ব দিয়ে বিবেচনা করছেন না এবং যথাযথ চিকিৎসা নিচ্ছেন না। তাই, মানসিক স্বাস্থ্যের সুস্থতার গুরুত্ব বিবেচনা করে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন ও লাইফস্প্রিং। এ পার্টনারশিপের উদ্দেশ্য হচ্ছে জিপি স্টার গ্রাহকদের মানসিক স্বাস্থ্য গুরুত্ব দিয়ে বিবেচনা করা এবং গ্রাহকরা যেনো এক্ষেত্রে কার্যকরী চিকিৎসা গ্রহণ করেন, এ ব্যাপারে তাদের সহায়তা করা। লাইস্প্রিং এর সকল কনসালটেশন ও কোর্সে ২০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করবেন গ্রাহকরা।
এ বিষয়ে গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, “কোনো সংকোচ ছাড়াই আমাদের মানসিক অস্বস্তিগুলো নিয়ে কথা বলা এবং এ নিয়ে সহায়তা চাওয়ার এখনই সময়। গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমাদের বিশ্বাস, লাইফস্প্রিং -এর সাথে পার্টনারশিপ গ্রামীণফোনকে নিয়ে কাজ করতে এবং দায়িত্বশীল লাইফস্টাইল পার্টনার হিসেবে সক্রিয় ভূমিকা রাখতে সহযোগিতা করবে।”
লাইফস্প্রিং -এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মামুন রশিদ বলেন, “লাইফস্প্রিং -এর লক্ষ্য বাংলাদেশে মানসিক স্বাস্থ্যসেবাকে নতুন করে সংজ্ঞায়িত করা। এ সেবাকে আরও সহজলভ্য ও সাশ্রয়ী করতে আমরা গবেষণা পরিচালনা করছি এবং বিস্তৃত পরিসরের সেবা প্রদান করে যাচ্ছি। কমিউনিটির প্রয়োজনে আমাদের লক্ষ্যপূরণের পথে এ পার্টনারশিপ একটি কার্যকরী পদক্ষেপ।”
এ সুবিধা পেতে জিপিস্টার গ্রাহকদের লিখতে হবে লাইফস্প্রিং<স্পেস>মোট বিলের পরিমাণ এবং এসএমএস করতে হবে ২৯০০০ নম্বরে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com