1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরের নব্দীগঞ্জে বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত-৪ প্রতিটি গ্রাম শহরে রুপান্তরিত হচ্ছে  -মনোরঞ্জন শীল গোপাল এমপি ঘোড়াঘাটে বীর মুক্তিযোদ্ধা বাবুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শিল্প মালিক ও ব্যবসায়ীদের পক্ষে দিনাজপুর চেম্বার সভাপতির বিভিন্ন সমস্যাসহ প্রস্তাবনা উত্থাপন রংপুর সিটি কর্পোরেশনঃ আগাম প্রচারণায় সম্ভাব্য প্রার্থীরা স্বাস্থ্য বিধি মেনে পলাশবাড়ী প্রেসক্লাবের ৩৯ তম বর্ষপূর্তি পালিত ইটের আকার পরিমাপে কম পাওয়ায় দুই ইটভাটাকে লক্ষাধীক টাকা জরিমানা গোবিন্দগঞ্জে বিবাদ মেটাতে গিয়ে আহত ছয়জনের মধ্যে একজন মারা গেছেন ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ আসামি কারাগারে রংপুর বিভাগে করোনা ঊর্ধ্বমুখী শনাক্ত আরও ৬৬

ঘোড়াঘাটে ইয়াবা সহ স্বামী স্ত্রী দম্পতি গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৩৫ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে মোঃ শফিকুল ইসলাম (শফি)।- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ি এলাকায় আলিমের ধানের চাতালে অভিযান চালিয়ে সোমবার রাত সাড়ে ৮ টায় ইয়াবা সহ মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রী দম্পতিকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৯৯ পিচ ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃত দম্পতিরা হলেন, দিনাজপর জেলার বিরামপুর উপজেলার জলকামড়া গ্রামের নুর হোসেনের ছেলে আবু সাইদ (২০) ও তার স্ত্রী ওয়াহিদা খানম সুমি (২০)।
ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই জিয়া ও তার সঙ্গীয় ফোর্স ইয়াবা বেচা-কেনা করার সময় স্বামী স্ত্রী দম্পতিকে গ্রেফতার করেন। গ্রেফকতারকৃত স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের সহ মঙ্গলবার সকালে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতে প্রেরণ করার সময় স্বামী-স্ত্রীর দম্পতির কাছে দুই বছরের এক শিশু কন্যা ছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঐ শিশু কন্যাটি তার পিতা-মাতার কাছেই ছিল।
ক্যাপশনঃ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী দম্পতি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com