রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদের দিনে পীরগঞ্জে হাউজি জুয়া ! পরিবারের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পীরগঞ্জে নারী শিক্ষার বাতিঘর কসিমন নেছা বালিকা বিদ্যালয়ের ষাট বছর পূর্তি অনুষ্ঠান কাল গীতিকবি আব্দুর রহিম আর নেই এফসাকল এর শোক প্রকাশ পীরগঞ্জে আনসার  ভিডিপির প্লাটুন তালিকা  হালনাগাদ  করণ শুরু পীরগঞ্জে ম‌রণোত্তর বীমা দাবীর চেক প্রদান দিনাজপুর আইডিইবি মহিলা ও পরিবার কল্যাণ পরিষদের ইফতার দিনাজপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের পরিচিতি সভা পার্বতীপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মিঠাপুকুরে ভারপ্রাপ্ত মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ

ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত আহত ৩ জন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৭৮ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।-দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত ও ৩জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১৬ জানুয়ারী) বেলা ১১টার দিকে ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক সড়কের হরিপাড়া বেগুনবাড়ী চারমাথা মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, একটি বালু বোঝাই ট্রাক্টর ওই স্থানে বিকল হয়ে দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় ৫ জন যাত্রী নিয়ে ব্যাটারী চালিত অটো ভ্যান ট্রাক্টরটি অতিক্রম করছিলো। একই সময় বিশ্ব ইজতেমা থেকে ফিরে আসা দিনাজপুর গামী চিশতিয়া পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ট্রাক্টর সহ ভ্যানটিকে ধাক্কা দিলে ট্রাক্টরটি ছিটকে গিয়ে সড়কের পার্শ্বের খাদে উল্টে যায়।

অপরদিকে বাসের ধাক্কায় ভ্যানটিতে থাকা যাত্রী তিথি রায় (১৭) ঘটনাস্থলেই মারা য়ায় ও রতন বালা (৫০) কে হাসপাতালে আনার পথে মারা যায়। একই দূর্ঘটনায় গুরুতর আহত হয় শিশু অর্পনা (৭) ও করুনা বালা (৭০) অরুনা বালা (৪২) কে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তাদের অবস্থাও আশংকা জনক।

নিহত রতন বালার স্বামী শ্রী বিজয় চন্দ্র রায় ও তিথি রায়ের পিতা বিধান চন্দ্র রায়। আহত শিশু অর্পনার পিতা বিকাশ চন্দ্র রায়, করুনা রায়ের স্বামী সম্ভু রায় ও অরুনা বালার স্বামী বাবু চন্দ্র রায়ের বাড়ী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশাইন গ্রামের। তারা একই পরিবারের সদস্য নবাবগঞ্জ উপজেলার জয়দেবপুর গ্রামে নাতীর বিয়ে বাড়ীতে যাওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com