1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০:২৫ অপরাহ্ন

জামালগঞ্জবাসীকে রেজাউল করিম শামীমের ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩৭ বার পঠিত

মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ, সুনামগঞ্জ প্রতিনিধি।- পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা সহ জেলার সর্বস্তরের জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাচনা বাজার ইউনিয়নের ৩ বারের সাবেক জেলার শ্রেষ্ঠ সফল চেয়ারম্যান রেজাউল করিম শামীম।

রেজাউল করিম শামীম তার ঈদ শুভেচ্ছা বার্তায় জানান, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য। মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আজহার শিক্ষার প্রতিফলন ঘটানোই আমাদের কাম্য।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছরের শুরুতে ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে আমরা ঈদুল ফিতর উদযাপন করেছি, ভেবেছিলাম হয়তো ঈদুল আজহার সময় দেশে কোন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকবেনা, কিন্তু করোনা ভাইরাস তো রয়েই গেলো, এর মধ্যে আবার গত ১ মাসের ব্যবধানে ৩ বারের বন্যায় হাওরাঞ্চলের মানুষের আনন্দের ঈদকে ম্লান করে দিয়েছে। এক দিকে করোনা ভাইরাসের আতংক অন্যদিকে বন্যার পানিতে দূর্বিষহ জীবন কাটাচ্ছে আশ্রয়কেন্দ্রে থাকা শতশত মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ সহযোগিতার পাশাপাশি, বন্যার এই পরিস্থিতি ও ঈদকে সামনে রেখে শামীম তার ব্যাক্তিগত তহবিল থেকে উপজেলার প্রায় ৫ হাজার পরিবারকে চাল,ডাল,তেল,আলু,চিড়া,গুড়,মুড়ি,বিস্কুট,স্যালাইন,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট এবং হতদরিদ্র পরিবারকে ঈদের কেনাকাটা করার জন্য নগদ অর্থ বিতরণ করেন। পাশাপাশি সমাজের বিত্তশালীদেরকে হতদরিদ্র পরিবারের পাশে থাকারও আহ্বান জানান। এবং করোনা ভাইরাস প্রতিরোধে নিজ ও নিজের পরিবার এবং দেশের বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে সবাইকে অনুরোধ করেন তিনি।

পরিশেষে, উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, অন্যান্য বছরের তুলনায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এবছর আমাদের আরো পরিস্কার পরিচ্ছন্ন ও সতর্ক হতে হবে। তাই আপনারা কোরবানির পশু জবাই করে পশুর বর্জ্য ও ময়লা নির্দিষ্ট স্থানে ফেলবেন, এবং সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন সুস্থ থাকবেন, সকলকে আবারও ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com