বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

ঢাকায় ওয়াহিদা খানম এর চিকিৎসা চলছে

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২০১ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- পীরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মেজবাউল হোসেন এর পত্নী ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম এর চিকিৎসা চলছে। তিনি আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন আছেন। গত ৩ আগস্ট বৃহস্পতিবার রাতেই তার মাথায় অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে । চিকিৎসকরা জানান,তার মাথায় ৯টি আঘাত রয়েছে। তার মাথার খুলি ভেঙে ব্রেনে ঢুকে গেছে। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম।তার চিকিৎসায় হাসপাতাল কর্তৃপক্ষ শক্তিশালী মেডিকেল টিম গঠন করেছে।প্রধানমন্ত্রীর দফতর থেকে তার চিকিৎসার তদারকি করা হচ্ছে।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র গুলো জানায়, বুধবার দিবাগত মধ্যরাতে বাসার পেছন দিকে মই দিয়ে উঠে দুর্বৃত্তরা ভেনটিলেটর ভেঙে ভিতরে প্রবেশ করে। হাতুড়ি জাতীয় ভারী বস্তু নিয়ে তারা প্রথমেই ঢুকে যায় ওয়াহিদা খানমের শয়নকক্ষে। সেখানে তারা অতর্কিত হামলা চালায় ওয়াহিদা খানমের ওপর। মেয়ের চিৎকারে পাশের কক্ষে থাকা বৃদ্ধ বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ (৭০) ছুটে এলে তাকেও হাতুড়ি দিয়ে আঘাত করা হয়। এর আগে বাসভবনের প্রহরীকে একটি ঘরে আটকে রাখে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনার সময়ের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে। তাতে দেখা যায়, হামলায় জড়িত দুই দুর্বৃত্ত ছিল মাস্ক পরা। তাদের শনাক্তের চেষ্টা চলছে। এদিকে পুলিশ ও র‌্যাবের যৌথ টিম দিনাজপুর জেলাধীন ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় আসাদুল নামে একজনকে গ্রেফতার করেছে । শুক্রবার ভোর ৫টার দিকে হাকিমপুর থানাধীন হিলির কালিগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয় বলে সংবাদ মাধ্যমে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com