বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

দক্ষিন এশিয়ার সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্মেলনে আরো যারা আসছেন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৮৭ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।-  বজ্রকথা সংবাদপত্র ও এফসাকল (এসোসিয়েশন ফর সাউথ এশিয়ান কালচার এন্ড লিটারেচার) এর উদ্যোগে ৪,৫,৬ ও ৭ ফেব্রুয়ারী/২৪খ্রি: রবি, সোম,মঙ্গল ও বুধবার ৪(চার)দিন ব্যাপী অনুষ্ঠিত হবে দক্ষিণ এশিয়ার সাহিত্য-সংষ্কৃতি বিষয়ক সম্মেলন-২০২৪।
এই সম্মেলনে যোগদিতে বাংলাদেশ,ভারত, নেপাল, ভুটানসহ বিভিন্ন অঞ্চলের লেখক, কবি সাহিত্যিক, গায়ক বাদক শিক্ষক, আবুত্তিকারসহ প্রায় ৪০ জন অতিথি পীরগঞ্জ উপজেলায় আগামী ৩ ফেব্রুয়ারী শনিবার আগমন করবেন বলে আশা করা হচ্ছে।
যারা অতিথি হয়ে আসছেন তাঁদের মধ্যে রয়েছেন, নেপালের বিশিষ্ঠ লেখক তারা বাহাদুর বুরাথোকী, মেঘালয় ভারত থেকে বিশিষ্ঠ সাহিত্যিক প্রফেসর ড. স্ট্রিমলেট ডাকার. আসাম (ভারত) থেকে বাচিক শিল্পী মানজু আজমেদ, পশ্চিমবঙ্গ (ভারত) থেকে বাচিক শিল্পী সূর্যদোয় বাবু, আসাম (ভারত) থেকে বিশিষ্ঠ লেখক ড. দিলওয়ারা বেগম, মর্শিদাবাদ পশ্চিমবঙ্গ (ভারত) থেকে শিক্ষক ও সংগঠক ওবায়দুর রহমান বিশ্বাস টিপু, মেঘালয়( ভারত) থেকে ফোকলরিষ্ট ড. এসএমটি সলোনি ব্রিহী,ফোকলরিষ্ট মেরী এভারেষ্ট বামন, বহরমপুর পশ্চিমঙ্গ(ভারত) থেকে বিশিষ্ঠ শিক্ষক পুস্পক পাল, মেঘালয় (ভারত) থেকে কবি লাকি খারপুরী, আসাম(ভারত) থেকে কবি ও অনুবাদক রুকিয়া বেগম, শ্রীপুর মুর্শিদাবাদ (ভারত) থেকে বিশিষ্ঠ শিক্ষক আমানুল হক। চার দিনের এই আয়োজনে সকলের অংশ গ্রহন , উপস্থিতি  ওসার্বিক সহযোগীতা কামনা করেছেন আয়োজক কমিটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com