বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

দিনাজপুরের ফুলবাড়ীতে কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি।- দিনাজপুরের ফুলবাড়ীতে প্রান্তিক কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরণ করা হয়।

গতকাল বৃহস্পতিবার ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলা চত্তরে প্রান্তিক কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত হয়।

কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরন অনুষ্ঠানে সভপতিত্বে করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য করাখেন ফুলবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী মঞ্জু রায় চৌধুরী, প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানের শুরুতেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসার ও কৃষিবীদ মোছাঃ রুম্মান আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ সাহানুর রহমান।

ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে ও পৌরসভায় সরিষা ১০৫০ জন, ভূট্টা ৯৮০, গম ২০০ জন পেয়াজ ৪০, মুগ ডাল ২০ জনসহ ধারাবাহিক ভাবে সকল প্রান্তিক চাষিদের মাঝে বীজ ও সার বিতরন করা হয়। এ সময় কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com