শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

দিনাজপুরের সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- করোনাকালীন পরিস্থিতিতে দিনাজপুর জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের আয়োজনে সাংবাদিকদের উক্ত চেক প্রদান করা হয়।

জেলার ৫৪ জন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের হাতে চেকগুলি তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল। দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবু সালেহ মো. মাহফুজুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল ইসলাম।

দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল এর সার্বিক তত্তাবধানে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাংবাদিকরাই হলো এ দেশের প্রকৃত চিত্র তুলে ধরার সৈনিক। এ দেশের অসহায় নির্যাতিত, নিপীড়িত মানুষের জন্য করোনার এই দুঃসময়েও কাজ করে যাচ্ছেন তারা।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের উৎসাহ উদ্দীপনা ও কর্ম চঞ্চলতা বাড়ার জন্য সারাদেশের সাংবাদিকদের প্রণোদনা দিয়েছেন। পৃথিবীর অন্য কোন দেশে সাংবাদিকদের এ উপহার দেয়া হয়নি বলেও জানান তিনি।

বিশেষ অতিথি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল বলেন, করোনাকালীন সময়ে মাঠে ঝুঁকি নিয়ে কাজ করা সকল পেশাদার সাংবাদিক প্রধানমন্ত্রীর প্রণোদনা পাওয়ার যোগ্যতা রাখেন। সাংবাদিকদের অধিকার নিয়ে তিনি বলেন, আপনারা জনে জনে একটি করে প্রেসক্লাব গড়ে তোলেন, কিছুই যায় আসে না। তবে ইউনিয়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের অধিকার-মর্যাদা আদায়ের একমাত্র সংগঠন সাংবাদিক ইউনিয়ন, প্রেসক্লাব নয়।

বিশেষ অতিথি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি, মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী আমাদের গণমাধ্যম কর্মীরা তাদের আদর্শিক নেত্রী হিসেবে প্রধানমন্ত্রীকে ধারণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com