শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন

দিনাজপুরের হীরাহারে পানিবন্দী মানুষের মাঝে খাবার বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- হুইপ ইকবালুর রহিম এমপি এর নির্দেশনায় দিনাজপুর শহরের হীরাহারে পানিবন্দী মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এলাকার প্রায় আড়াইশ পরিবারের মানুষদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

১ অক্টোবর বৃহস্পতিবার দিনাজপুর শহরের ১নং ও ৪নং ওয়ার্ডের হীরাহার এলাকার পানিবন্দী অসহায় মানুষদের মাঝে নিজ উদ্যোগে উক্ত খাবার বিতরণ করেন শহরের ১১নং ওয়ার্ড আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মো. মিজানুর রহমান পাটোয়ারী বাবু।

এসময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক মাহফুজ আহমেদ, সাবেক ক্রিকেটার, কোচ ও অ্যাম্পায়ার আরিফুল ইসলাম পল্লব প্রমুখ।

খাবার পেয়ে আনন্দে উদ্বেলিত হয়ে পঞ্চাশোর্ধ মোকসেদ আলী বলেন, করোনা চলছে, কর্মহীন হয়ে বাসায় পড়ে আছি। তার উপর পানিবন্দী। এ অবস্থায় পরিবারের খাবার জোগাড় করতে খুবই হিমশিম খেতে হচ্ছে। এভাবে যদি খাবার পাওয়া যেত তবে পরিবারের লোকেরা অন্তত খেয়ে বেচে থাকতে পারে। তিনি হুইপ ইকবালুর রহিম এমপিসহ খাবার বিতরণ কারী বাবু পাটোয়ারীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেছেন।

প্রসঙ্গত, গত কয়েকদিনের টানা বর্ষণে শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া পুনর্ভবা নদীর পানিতে আশপাশের নিম্নাঞ্চল প্লাবিত হয়ে পানিবন্দী কয়েক হাজার মানুষ খাবার সংকটে পড়েন। শহরের দপ্তরীপাড়া, হঠাতপাড়া, শান্তিপুর, বাঙ্গিবেচা ও হীরাহার এলাকার পানিবন্দী মানুষগুলোর দুর্দশা লাঘবে হুইপ ইকবালুর রহিম এমপি এর নির্দেশনায় সহযোগিতার হাত বাড়িয়ে দেন মিজানুর রহমান পাটোয়ারী বাবু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com