বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

দিনাজপুরে এম আব্দুর রহিমের ৯৪তম জন্মবার্ষিকী পালিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১২২ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- দিনাজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, সংবিধান প্রনেতা, রাষ্ট্রীয় সর্বোচ্চ স্বাধীনতা পদক প্রাপ্ত, সাবেক এমপি, বিচারপতি এম ইনায়েতুর রহিম ও হুইপ ইকবালুর রহিম এমপির পিতা এ্যাডভোকেট প্রয়াত জননেতা এম আব্দুর রহিম এর ৯৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। ২১ নভেম্বর রবিবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুর গ্রামে এম আব্দুর রহিম এর সমাধিস্থলের মসজিদে জালালপুর এম আব্দুর রহিম জনকল্যানমুখী যুব সংঘের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়া অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরন ও বৃক্ষরোপন কর্মসুচী এবং কবর জিয়ারত করা হয়। প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইমদাদ সরকার। সভাপতিত্ব করেন জেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাতলুবুল মামুন। উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলার শংকরপুর ইউনিয়ন চেয়ারম্যান ও শংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইসাহাক চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান, জালালপুর এম আব্দুর রহিম জনকল্যানমুখী যুব সংঘের সভাপতি জিল্লুর, সাধারন সম্পাদক লাম সরকার প্রমুখ।

একই দিন দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে খানপুর উচ্চ বিদ্যালয়ের এম আব্দুর রহিম একাডেমী ভবনে এ্যাডভোকেট জননেতা এম আব্দুর রহিম স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন আস্করপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশরাফ হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আশরাফুল আলম, সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ রায়, শাহ রানা, হাবিবসহ আস্করপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com