1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের লালদিঘী ফতেপুরে জমি নিয়ে সংঘর্ষ আহত -৪ নলডাঙ্গার মাদক কারবারী সেই প্রধান শিক্ষক বরখাস্ত হাজার কৃষকের মুখে ফুটেছে হাসি: তিন হাজার বিঘা জমিতে ফলেছে সোনালী ধান নবাবগঞ্জে ত্রাণ কার্যের নগদ অর্থ বিতরণ নবাবগঞ্জে চুরি করে গাছ কাটতে গিয়ে এক জনের মৃত্যু: আটক-৫ প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে কৃষি ক্ষেত্রে বিজ্ঞানভিত্তিক বিপ্লব ঘটেছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি পার্সেল ট্রেনে যাত্রী ও অবৈধ মালামাল পরিবহন পার্বতীপুর জংশনে রেলওয়ে পুলিশের অভিযান ফুলবাড়ী থানা প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত পীরগঞ্জে মেরিন একাডেমির উদ্বোধন হুইপ ইকবালুর রহিমের সহযোগিতায় তাঁতী লীগের ঈদ উপহার বিতরণ

দিনাজপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজিতে চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

  • আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর সদর উপজেলায় খাদ্য অধিদপ্তর পরিচালিত খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজিতে চাল বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর সোমবার সকালে দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের কাশিমপুর বাজারে দুইজন কার্ডধারী ক্রেতার হাতে খাদ্যবান্ধব কর্মসূচীর চাল তুলে দিয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগ্ফুরুল হাসান আব্বাসী।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজাউল ইসলাম, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ সেতু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেক্জ্জুামান রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড মো. জাকির হোসেন প্রমুখ।

সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজাউল ইসলাম জানান, মাথাপিছু ৩০ কেজি করে চাল ১০ টাকা কেজি দরে মাসে একবার বিক্রয় করা হবে। সপ্তাহের সোমবার, মঙ্গলবার ও বুধবার এই ৩ দিন চাল বিক্রি করা হবে। নিজের ভোটার আইডি কার্ডের ফটোকপি দেখিয়ে একজন ব্যক্তি এই চাল কিনতে পারবেন। ক্রেতারা সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যবান্ধব কর্মসূচীর এই চাল কেনার জন্য লাইনে দাড়িয়ে অপেক্ষা করে চাল কিনে বাড়ী যাচ্ছেন।

দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের ৩৮টি কেন্দ্রে প্রতিদিন সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত খাদ্যবান্ধব কর্মসূচীর এই চাল ডিলারের মাধ্যমে আগামী তিন মাস বিক্রয় করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com