বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক

দিনাজপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজিতে চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর সদর উপজেলায় খাদ্য অধিদপ্তর পরিচালিত খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজিতে চাল বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর সোমবার সকালে দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের কাশিমপুর বাজারে দুইজন কার্ডধারী ক্রেতার হাতে খাদ্যবান্ধব কর্মসূচীর চাল তুলে দিয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগ্ফুরুল হাসান আব্বাসী।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজাউল ইসলাম, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ সেতু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেক্জ্জুামান রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড মো. জাকির হোসেন প্রমুখ।

সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজাউল ইসলাম জানান, মাথাপিছু ৩০ কেজি করে চাল ১০ টাকা কেজি দরে মাসে একবার বিক্রয় করা হবে। সপ্তাহের সোমবার, মঙ্গলবার ও বুধবার এই ৩ দিন চাল বিক্রি করা হবে। নিজের ভোটার আইডি কার্ডের ফটোকপি দেখিয়ে একজন ব্যক্তি এই চাল কিনতে পারবেন। ক্রেতারা সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যবান্ধব কর্মসূচীর এই চাল কেনার জন্য লাইনে দাড়িয়ে অপেক্ষা করে চাল কিনে বাড়ী যাচ্ছেন।

দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের ৩৮টি কেন্দ্রে প্রতিদিন সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত খাদ্যবান্ধব কর্মসূচীর এই চাল ডিলারের মাধ্যমে আগামী তিন মাস বিক্রয় করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com