বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

দিনাজপুরে দরিদ্র মানুষের মাঝে “অঙ্গীকার” এর খাবার ও মাস্ক বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দিনাজপুরে দরিদ্র মানুষের মাঝে খাবার ও মাস্ক বিতরণ করেছে সমাজ উন্নয়ন সংস্থা “অঙ্গীকার”।

দিবসটি উপলক্ষে ১৫ আগষ্ট শনিবার দুপুরে শহরের ৩নং ওয়ার্ডের মুন্সিপাড়ায় সমাজ উন্নয়ন সংস্থা “অঙ্গীকার” এর উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এর আগে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের আত্মার মাগফিরাত কামনায় পবিত্র কোরআন খতমসহ বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও “অঙ্গীকার” এর সভাপতি শফিকুল ইসলাম স্বাধীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়ামত উল্ল্যাহ এর সার্বিক তত্ত¡াবধানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আলোচনা পর্বশেষে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের আত্মার মাগফিরাতসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্য, দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, প্রচার সম্পাদক মাসুদ রানাসহ অঙ্গীকার সংস্থার সদস্যবৃন্দ।

এর আগে কর্মসূচী অনুযায়ী রাস্তার চলাচল বিভিন্ন বাহনের চালক, যাত্রী ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করে সংস্থার সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com