1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ১৫ মে ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ফুলবাড়ীতে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটালো ‘আমরা করব জয়’ পীরগঞ্জে বিষ্ণু মূর্তি উদ্ধার পীরগঞ্জে যুবদলের ঈদ সামগ্রী বিতরণ ঘোড়াঘাটে ঘোনকৃষ্ণপুর গ্রাম উন্নয়ন তারুণ্যের শক্তি পরিষদ সংগঠনের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষের কথা ভাবেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি রংপুরে অটো ও রিক্সা শ্রমিক দলের নেতাকর্মীদের পাশে বিএনপি নেতা মিজু  গঙ্গাচড়ায় কারাবন্দি নয়নের পরিবারের সাথে জেলা ছাত্রদল নেতৃবৃন্দের সাক্ষাত ফুলবাড়ীতে মোটরসাইকেল সহ আটক ২ ভোগকে পরিহার করে ত্যাগের মহিমায় নিজের মনকে সৃষ্টি করতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস – গোপাল এমপি

দিনাজপুর শহরের ১২নং ওয়ার্ডে গরীব সনাতন ধর্মাবলম্বী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুর শহরের ১২নং ওয়ার্ডে গরীব সনাতন ধর্মাবলম্বী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। নিজস্ব অর্থায়নে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন অত্র ওয়ার্ড কাউন্সিলর ও শহর যুবলীগের সভাপতি মো. আশরাফুল আলম রমজান।

২২ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর শহরের ১২নং ওয়ার্ডের পুলহাট-কসবাসহ বিভিন্ন মহল্লার ১’শ ৮০টি গরীব সনাতন ধর্মাবলম্বী পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারের সদস্যদের মাঝে দুইটি নারকেল, এক কেজি করে চিনি দেন কাউন্সিলর।

এসময় উপস্থিত ছিলেন শহর যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক নয়ন কুমার মদক, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আরমান হোসেনসহ ওয়ার্ডের বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ ।

প্রসঙ্গত, প্রতিবছরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ওয়ার্ডের গরীব সনাতন ধর্মাবলম্বী পরিবারের মাঝে অত্র ওয়ার্ডের কাউন্সিলর এই খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com