রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জনগণের কাছে বিএনপি’র ক্ষমা প্রার্থনা করা উচিত-গোপাল এমপি দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের শ্রদ্ধা দিনাজপুর জেলা আ: লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ সফল করতে প্রস্তুতি সভা পার্বতীপুরে এড.মোস্তাফিজুর রহমান এম পি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন গাইবান্ধায় ৮৩ হাজার ৫৭০ জন পাবেন বিনামূল্যে বীজ নেচে-গেয়ে দর্শক মাতালো সাঁওতাল তরুণীরা সাফল্য সাহত্যি সংস্কৃতি পরিবার বাংলাদশে এর লেখক পাঠক মলিনমলো গাইবান্ধা সদরে আশ্রয়ণের ঘর পেয়েও থাকেন ভাড়া বাসায় রংপুরে লেখক পাঠক মিলন মেলা ২০২২ সাদুল্লাপুরে আলু চাষের লক্ষ্যমাত্রা ১২ হাজার ৪০ হেক্টর

দিনাজপুর শহরে আগুনে ভষ্মিভূত হয়ে গৃহহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় দিনাজপুর শহরে আগুনে ভষ্মিভুত হয়ে গৃহহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৭ নভেম্বর শনিবার বিকেলে শহরের চেতরাপাড়ার খামার ঝাড়বাড়ী নতুন পাড়ায় আগুনে ভষ্মিভুত হয়ে গৃহহীন দিনমজুর মৃত গোলাম মোস্তফার বিধবা স্ত্রী আলেয়া বেগম ও তার পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার।

এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক প্রভাষক মাহমুদুল হক কোরায়শি দুলাল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, আস্করপুর ইউপি রতন মেম্বার, পশ্চিম দপ্তরীপাড়া মহল্লা আওয়ামী লীগের সভাপতি রফিকুল মুন্সী, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাইসুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল কাইয়ুম কায়হান প্রমুখ।

খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, পেয়াজ, রসুন, আলু, মুড়ি, সাবানসহ আরও অনেক কিছু বিতরণ করা হয়। সাথে ছিল শীতবস্ত্র। এর আগে ২৫ নভেম্বর হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় এই গৃহহীন পরিবারকে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছিল।

প্রসঙ্গত, কিছুদিন আগে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে ভষ্মিভূত হয় বিধবা আলেয়া পরিবারের ঘরটি। ঘরে থাকা টাকাসহ সবকিছুই পুড়ে ছাই হয়ে যায় এই গরীব পরিবারটির। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির জানতে পেরে সাথে সাথেই এই বিধবা গরীব পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com