শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

দিনাজপুর শহরে আগুনে ভষ্মিভূত হয়ে গৃহহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় দিনাজপুর শহরে আগুনে ভষ্মিভুত হয়ে গৃহহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৭ নভেম্বর শনিবার বিকেলে শহরের চেতরাপাড়ার খামার ঝাড়বাড়ী নতুন পাড়ায় আগুনে ভষ্মিভুত হয়ে গৃহহীন দিনমজুর মৃত গোলাম মোস্তফার বিধবা স্ত্রী আলেয়া বেগম ও তার পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার।

এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক প্রভাষক মাহমুদুল হক কোরায়শি দুলাল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, আস্করপুর ইউপি রতন মেম্বার, পশ্চিম দপ্তরীপাড়া মহল্লা আওয়ামী লীগের সভাপতি রফিকুল মুন্সী, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাইসুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল কাইয়ুম কায়হান প্রমুখ।

খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, পেয়াজ, রসুন, আলু, মুড়ি, সাবানসহ আরও অনেক কিছু বিতরণ করা হয়। সাথে ছিল শীতবস্ত্র। এর আগে ২৫ নভেম্বর হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় এই গৃহহীন পরিবারকে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছিল।

প্রসঙ্গত, কিছুদিন আগে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে ভষ্মিভূত হয় বিধবা আলেয়া পরিবারের ঘরটি। ঘরে থাকা টাকাসহ সবকিছুই পুড়ে ছাই হয়ে যায় এই গরীব পরিবারটির। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির জানতে পেরে সাথে সাথেই এই বিধবা গরীব পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com