বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

দি সিটি ব্যাংক পীরগঞ্জ আউটলেট শাখার শুভ উদ্বোধন কাল

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৬ বার পঠিত
  বজ্রকথা প্রতিনিধি।- আগামী কাল ১২ সেপ্টেম্বর/২২ খ্রি: সোমবার   দি সিটি ব্যাংক পীরগঞ্জ আউটলেট শাখার  শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
 মোঃ মহিবুর রহমান হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন, দি সিটি ব্যাংক লিমিটেড ঢাকা এর সভাপতিত্বে সকাল ১১:০০ ঘটিকার সময় পীরগঞ্জ বাজার মোড়ে  আউটলেট শাখার  শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, সাবেক সাংসদ ও উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, বিশেষ অতিথি  উপজেলা  নির্ব াহী অফিসার বিরোদা রাণী রায়, আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রাজা, পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ খলিলুর রহমান, সাপ্তাহিক বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক ও প্রকাশক কবি সুলতান আহমেদ সোনা,  দি সিটি ব্যাংক এর রিজিওনাল ম্যনেজার মোঃ মমিনুর রহমান কাজল।
জানা গেছে পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা   গ্রাহকের সকল ব্যাংকিং লেনদেন সহজিকরণ এবং ব্যাংকিং সেবাসমূহ সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়াই সিটি এজেন্ট ব্যাংকিং -এর প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য  ।
  জানা গেছে   এই  সিটি এজেন্ট ব্যাংক থেকে * বিদেশ থেকে পাঠানো টাকা সহজে উত্তোলন করা যাবে। * আঙ্গুলের ছাপ দিয়ে সহজে ও নিরাপদে নিশ্চিন্তে ব্যাংকিং করা যাবে। * সেভিংস,কারেন্ট,স্টুডেন্ট, কৃষক,গার্মেন্টস শ্রমিক একান্ট খোলা যাবে। * ডিপিএস/ফিক্সড ডিপোজিট একাউন্টও খোলা যাবে। * ঋণ এর আবেদন গ্রহণ করা হবে। * নগদ অর্থ জমা ও উত্তোলন করা যাবে। * চেক বই ও ডেবিট কার্ড এর সেবা প্রদান করা হবে। * পল্লী বিদ্যুৎ এর বিল গ্রহণ করা হবে। * ফাস্ট ট্রান্সফার এর মাধ্যমে যে কোন ব্যাংকে সহজেই টাকা পাঠানো যাবে। * ব্যালেন্স অনুসন্ধান করা যাবে। * মিনি স্টেটমেন্ট ইস্যু করা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com