শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী’র নেতৃত্বে আওয়ামীলীগ মাঠে থেকে প্রতিরোধ করেছে- হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, যে কোন দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ মাঠে থেকে প্রতিরোধ করেছে। করোনা মহামারিতেও করোনা রোগীসহ সকল ধরনের রোগীদের চিকিৎসা সেবা সর্বোচ্চ দেয়া হয়েছে। চিকিৎসা সেবায় এগিয়ে গেছে বাংলাদেশ। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমের সংখ্যা অনেক কম। তাই এখনো সকলকে সচেতন হয়ে চলাফেরা করতে হবে।

তিনি আরও বলেন, শুধু চিকিৎসাসেবায় নয় করোনার এই মহামারিতেও দেশের যে কোন স্তুরের উন্নয়ন এগিয়ে গেছে প্রধানমন্ত্রী। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। ডিজিটাল পদ্ধতিতে ক্লাস নেয়া হয়েছে শিক্ষার্থীদের। পরীক্ষাও হয়েছে। শিক্ষার্থীদের উৎসাহ যোগাতে অটোপাশ দেয়া হয়েছে। যাতে তারা ভেঙ্গে না পড়ে। জীবন মান উন্নত করেছে। করোনা অভাব বুজতে পারেনি কেউ। একমাত্র আওয়ামীলীগ সরকার এ দেশের মানুষের জন্য কাজ করে। হুইপ করোনা রোগীদের দ্রুত সুস্থ্যতা ও মৃত ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহতালার কাছে করোনার মুক্তি জন্য দোয়া প্রার্থনা করেন।

ইকবালুর রহিম বলেন, একমাত্র শেখ হাসিনা সরকারের জন্যই সকল ধরনের ভাতা প্রদান করা হচ্ছে। যা কোন সরকারের আমলেই হয়নি। দিনাজপুর সদর উপজেলার সকল নারীকে সকল ধরনের সুযোগ সুবিধার আওতায় নিয়ে আসা হবে।

আজ রবিবার দুপুরে দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন, সদর ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয় আয়োজিত দুঃস্থদের মাঝে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় হতে প্রাপ্ত ২১ জনকে ১৫ হাজার করে ৩ লাখ ১৫ হজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরন ও মহিলা বিষয়ক অধিদপ্তর দিনাজপুর কর্তৃক বাস্তবায়িত দরিদ্র মা’র জন্য মাতৃত্বকাল ভাতা প্রদান কর্মসুচীর আওতায় স্বাস্থ্যসচেতনতা জোরদার করণে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম এমপি কথাগুলো বলেন।

দিনাজপুর সদর উপজেলার নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ। এছাড়াও ডে-কেয়ার কর্মকর্তা রেজভীন শারমিনাজ ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো. মোর্শেদ আলী খান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com