শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

ধর্ম প্রবর্তিত হয়েছে মানুষকে সঠিক পথে পরিচালিত করার জন্য -এমপি মনোরঞ্জন শীল গোপাল

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩৫৬ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, শীতে করোনাভাইরাস এর প্রাদুর্ভাব বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সেই আশংকা করে সকলকে আগাম সজাগ থাকার জন্য আহবান জানিয়েছেন। তিনি বলেন, মানুষ সৃষ্টির অনেক পরে ধর্ম প্রবর্তিত হয়েছে মানুষকে সঠিক পথে পরিচালিত করার জন্য। ধর্ম রক্ষার জন্য মানুষ নয়, মানুষ রক্ষার জন্য ধর্ম। তাই মানুষকে রক্ষার সর্বাত্মক চেষ্টা সবাইকে করতে হবে।
১৬ অক্টোবর ২০২০ শুক্রবার নবাবগঞ্জ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির প্রাঙ্গণে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি নবাবগঞ্জ উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভ‚ক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী বিতরণ করেন।
নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব কুমার সাহা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারমান পারুল বেগম, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, নবাবগঞ্জ থানার ওসি আশোক কুমার চৌহান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক মো. মশিউর রহমান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার আহবায়ক মুক্তি চন্দ্র সরকার।
এদিকে ঘাড়াঘাট, হাকিমপুর, বিরামপুর, ফুলবাড়ী উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভ‚ক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান চেক প্রদান করেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com