বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

ধাপেরহাট মনিকৃষ্ণসেন কলেজে কবিতা ও গানের আসর

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৩০৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।- করোনাকালে সবাই যখন দুরে দুরে তখন স্বাস্থ্য বিধি মেনে আলোচনা সভা স্বরচিত কবিতা পাঠের আসর ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করেছিল ধাপেরহাট কবিঘর।
মনিকৃষ্ণসেন কলেজের সহকারী অধ্যপক কবি লুৎফর রহমান সাজুর সার্বিক ব্যবস্থাপনায়, চতরা ডিগ্রী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক কবি ও নাট্যকর বেলাল শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক ও প্রকাশক কবি সুলতান আহমেদ সোনা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কবি আতিকুর রহমান,ও মিজানুর রহমান।
‘নীল আকাশে সাদা মেঘের ভেলা’ শীর্ষক এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রফিক শাহ, মিজানুর রহমান, বাবুল সরকার, অভয় চন্দ্র বর্মন, মমিনুল ইসলাম প্রমুখ। কবিতা পাঠ করেন :লুৎফর রহমান সাজু,ইরফাত হাসান, তামজিদ হাসান,কাজী আমজাদ, উম্মে হাবিবা, আনোল ইসলাম,মমিনুল ইসলাম, রফিক শাহ,বাবুল সরকার, সাগর সরকার ।সংগীত পরিবেশন করেন ,কাব্যিকা রাই রসময়, পূজা রায়, নন্দিনী রায়, আল-মাহমুদ রানা, মাজহারুল মাঝি। অনুষ্ঠান স্থানীয় সুধী ও গুণীজনরা উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com