বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন

নতুন বছর বরণ উপলক্ষ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৩৮ বার পঠিত

দিনাজপুর থেকে জিন্নাত হোসেন।-দিনাজপুর শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মো. মাসুদ আলম বলেছেন, খারাপ সবকিছুকে ফেলে ভালো কিছু গ্রহণের প্রত্যাশা নিয়েই আমরা নতুন বছরে পদার্পণ করছি। বর্তমানে তরুণরা বেশিরভাগই রাত জাগে এবং দেরিতে ঘুম থেকে ওঠে। সারাদিন সোশ্যাল মিডিয়া এবং নেতিবাচকতার মধ্য দিয়ে তরুণদের সময় কাটে। তাই স্যোসাল মিডিয়ার জগত থেকে বের হয়ে প্রাকৃতিক পরিবেশে যাওয়া উচিত। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের উচিত দেশ ও মানুষের জন্য কিছু করা। দেশকে পুরো বিশ্বের সামনে তুলে ধরাটাই নতুন প্রজন্মের লক্ষ্য হওয়া উচিত। এটি কেবল দেশপ্রেম, ইতিবাচক মনোভাবের মধ্য দিয়ে সম্ভব।
দিনাজপুরের উপশহর মাধবপুর মিস্ত্রিপাড়া যুব সংঘের আয়োজনে ইংরেজি নতুন বছর বরণ উপলক্ষ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মো. মাসুদ আলম এ কথা বলেন। বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল আজিজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শহর যুবলীগের সাধারণ সম্পাদক মো. সহরাব হোসেন, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) দিনাজপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাজেউর ইসলাম সাজু, সাংবাদিক এমদাদুল হক মিলন, বিশিষ্ট ব্যবসায়ী সোহেল রানা, বিশিষ্ট ফল ব্যবসায়ী মো. মমিনুল ইসলাম, সাংবাদিক লিটন হোসেন আকাশ প্রমুখ।
আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি আলহাজ্ব মো. মাসুদ আলম। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com