শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার পীরগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ষবরণ পলাশবাড়ীতে সাড়াশি অভিযানে মাদক ও জুয়া  অভিযোগে গ্রেফতার -৩ পলাশবাড়ীতে ১৯৯২ ব্যাচের বন্ধু ফোরামের ঈদ পুনর্মিলনী  

নবাবগঞ্জে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২৭৬ বার পঠিত

নবাবগঞ্জ, দিনাজপুর প্রতিনিধি।- সারাদেশের সঙ্গে দিনাজপুর নবাবগঞ্জে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ ও প্রশাসন আয়োজনে পৃথক পৃথক ভাবে দিবসটি পালিত হয়। শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে নবাবগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ।
এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  আতাউর রহমান, সহকারী কমিশনার (ভুমি) আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহজাহান আলী, ওসি অশোক কুমার চৌহান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ মোশারফ হোসেন, মোঃ আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহআলম, যুগ্ন সম্পাদক মোঃ জিয়াউর রহমান মানিক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৯ টি ইউনিয়নে ও ওয়ার্ড আওয়ামী লীগ সহ অংগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ  পুটিমারা ইউনিয়নের চেয়ারম্যান সরোয়ার হোসেন, কুশদহ ইউনিয়ন চেয়ারম্যান সায়েম সবুজ, ভাদুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান আসমান জামিল, মাহমুদপুর ইউনিয়ন চেয়ারম্যান রহিম বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন। পরে শহীদদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com