1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীকে ছুরিকাঘাতের প্রতিবাদে সড়ক অবরোধ দুই মামলা: গ্রেফতার ১ গাইবান্ধার বালাসীঘাট হতে পারে অন্যতম পর্যটন এলাকা গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ ফের ছিনতাইয়ের কবলে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী আহত: আতঙ্কে অন্যরা রংপুরে দশ টাকার গরীবের চাল ব্যবসায়ীর ঘরে: অভিযানে উদ্ধার মামলা দায়ের পীরগঞ্জে ধুয়ে-মুছে পরিচ্ছন্ন করা হচ্ছে শিক্ষা প্রতিষ্ঠান বিরামপুরে পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক ফুলবাড়ী পল্লীতে অগ্নিকাণ্ডে তিন লক্ষ টাকার ক্ষতি হাকিমপুর কিশোর-কিশোরী ক্লাব পেলো বাদ্যযন্ত্র বাইসাইকেল ক্রীড়া ও শিক্ষা উপকরণ ফুলবাড়ী পল্লীতে জমিতে কীটনাশক দেওয়া হাঁসের মৃত্যু:

নবাবগঞ্জে বন্ধনের রক্তদান কার্যক্রম চলছে

  • আপডেট সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৬ বার পঠিত

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- “মুমূর্ষু রোগীর প্রাণের টানে, এগিয়ে আসুন রক্তদানে “স্লোগানকে সামনে রেখে নতুন রক্তদাতার খোঁজে কাজ করে যাচ্ছে একদল পরিশ্রমী তরুণ। প্রত্যন্ত গ্রামে নানা প্রতিবন্ধকতাকে জয় করে মুমূর্ষের পাশে দাড়াচ্ছেন তারা।স্থানীয়দের ভাষায়, এরাই ‘মানবতার ফেরিওয়ালা’।

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়ায় একদল উদ্দ্যমী তরুণ করে যাচ্ছে একাজ। নিজেদের চেষ্টায় তারা গড়ে তুলেছে ‘বন্ধন’ নামে একটি রক্তদাতা সংগঠন। শুধু রক্তের প্রয়োজনেই নয়, নতুন রক্তদাতা সৃষ্টিতে প্রচারণা ও রক্তের গ্রুপ সনাক্তেরও কাজ করে আসছে  প্রতিষ্ঠানটি।

এ ধারাবাহিকতায় আজ শনিবার ২৬ সেপ্টেম্বর  বিকেলে  নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারে “মা  বাবা” ডায়াগনস্টিক সেন্টারে  “বন্ধনের উদ্যোগে মোঃ নাছির হোসেন নামে যুবকের রক্ত গ্রহন করে মোঃ আব্দুল্লাহ নামে (১০) শিশুকে রক্ত দান করা হয়। এসময় বন্ধনের পরিচালক মোঃ আল ইমরান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com