বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

পলাশবাড়ীতে জুয়াড়িসহ ৫ জন গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৩ বার পঠিত

ছাদেকুল ইসলাম।- গাইবান্ধার পলাশবাড়ীতে চলমান অপরাধদমন এবং জড়িতদের ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিলের অংশ হিসেবে এক অভিযানে জুয়াড়িসহ ৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, জেলা পুলিশের দিক-নির্দেশনা মোতাবেক পলাশবাড়ীতে অপরাধ দমন ও চিহৃিত জড়িতদের ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিলের অংশ হিসেবে সোমবার রাতভর অভিযান চালানো হয়। থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদের নির্দেশে এসআই ঋষিকেশের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন স্থানের একপর্যায় বরিশাল ইউপির উত্তর সাবদিন গ্রামে এক অভিযানে ফজলার রহমানের কলাক্ষেতে তাসের জুয়া খেলা অবস্থায় হাতেনাতে ৪ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এরা হলেন উত্তর সাবদিন গ্রামের নিপেন চন্দ্রের ছেলে নিতাই চন্দ্র (৩৫), একইগ্রামের মৃত: আ: জোব্বারের ছেলে শহিদুল ইসলাম (৪৮), আ: করিম সরকারের ছেলে আলম মিয়া (৪০), পবনাপুর ইউপির গোপীনাথপুর গ্রামের নুরু মন্ডলের ছেলে রোস্তম মন্ডল (৩৪)। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে এরআগে পৃথক এক অভিযানে বেতকাপা ইউপির সাখোয়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামী রফিকুল ইসলামকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার সকালে তাদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com