মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানার মৃত্যু: দুই নাতনি আহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৫১ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- গাইবান্ধার পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজল হক (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে তার দুই নাতনি শিরিনা (১২) ও লুৎফা (১০)।শনিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার মনোহরপুর ইউনিয়নের নিমদাসের ভিটা গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিরিনা ও লুৎফাকে নিজ বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে আজল হক বাড়ির পাশে ঘাস কাটতে যাচ্ছিলেন। পথে বাঁশের খুঁটি দিয়ে টানা বৈদ্যুতিক তার ছিঁড়ে জমিতে পড়ে ছিলো। ওই তারে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আজল হকের। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয় নাতনি শিরিনা ও লুৎফা।

বিষয়টি নিশ্চিত করেন হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) রাকিব হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। আহত দুই শিশুকে বাড়িতে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে বিদ্যুতের খুঁটি বা পোলের বদলে বাঁশের খুঁটি ব্যবহারের ফলে প্রায়শই এ ধরনের দুর্ঘটনা ঘটছে বলে দাবি স্থানীয়দের। এ ব্যাপারে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) স্থানীয় কর্তৃপক্ষের অবহেলাকেই দায়ী করেন তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com