বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

পলাশবাড়ীতে মাস্ক না পড়ায় ৯ জনকে জরিমানা

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৪৭০ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় করোনাভাইরাস সংক্রমণ দ্বিতীয় ঢেউ মোকবিলায় স্বাস্থ্যবিধি অমান্যসহ মুখে মাস্ক পরিধান না করায় ৯ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৩নভেম্বর) বিকেলে পলাশবাড়ী উপজেলা শহরের চৌমাথায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেরিনা আফরোজ। এসময় মুখে মাস্ক পরিধান না করায় ৯ জনকে সাড়ে ৩ হাজার টাকা জরিমানা করেন।

পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ বলেন, করোনাভাইরাস এর মহামারি আবারও আমাদের জীবনযাত্রাকে ব্যহত করছে। এই শীতে করোনার দ্বিতীয় ঢেউ হিসেবে অনেকে আক্রান্ত হচ্ছেন এবং মৃত্যুবরণ করছেন। তাই নতুন স্বাভাবিক জীবনযাপনের প্রতি সরকার বেশি গুরুত্ব দিচ্ছে। এরই ধারাবাহিকতায় লকডাউনে না গিয়ে সবাইকে মাস্ক পরিধান নিশ্চিত করার জন্য এমন অভিযান চলামান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com