শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন

পাঁচবিবিতে  ২১ আগস্ট ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া 

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১২৯ বার পঠিত
মোঃ আসাদুজ্জামান রিপন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি।-
জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা পৌর আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী এবং ২১শে আগষ্টের শহীদের উদ্দেশ্যে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব এ্যাড. মোঃ সামছুল আলম দুদু, মাননীয় সংসদ সদস্য জয়পুরহাট-১,স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের স্থায়ী  কমিটির সদস্য এবং সভাপতি, জয়পুরহাট জেলা আওয়ামী লীগ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক মন্ডল এবং মোঃ মহিরউদ্দিন মন্ডল সহ সভাপতি পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগ।
মাননীয় সংসদ সদস্য তাঁর বক্তব্যে ব্রিটিশ আন্দোলন থেকে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর সক্রিয় ভূমিকা সম্পর্কে আলোচনা করেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের কিছু বিপদগামী সেনা সদস্য নৃশংস ভাবে হত্যা করেছিল বক্তাগণ তাঁদের বক্তব্যে  তুলে ধরেন। এছাড়াও ২১শে আগষ্টে বর্তমান প্রধান মন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বিএনপি ও জামাত সরকারের প্রত্যক্ষ মদদ ছিল সেই ঘটনা গুলো আলোচনা সভায় বক্তাগণের বক্তব্যে ওঠে আসে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঁচবিবি পৌর আওয়ামীলীগ এর সভাপতি এস কে আব্দুল হক। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুর রহমান এবং মোঃ জিহাদ মন্ডল, যুগ্মসাধারণ সম্পাদক, পাঁচবিবি পৌর আওয়ামী লীগ। এছাড়াও বিভিন্ন অঙ্গ সংগঠনের আরো অনেক নেতা ও নেত্রীগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com