রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:১০ অপরাহ্ন

পার্বতীপুরে রেলের টিকেট কালোবাজারি ৩ যুবকের কারাদন্ড

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৭২ বার পঠিত

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।-
পার্বতীপুরে রেলওয়ের টিকেট কালোবাজির দায়ে তিন যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। টিকেট কালোবাজারির দায়ে তিন যুবকের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ এ সাজা প্রদান করেন।
সাজাপ্রাপ্তরা হলো- পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের বান্নিরহাট গ্রামের প্রভাষ চন্দ্রের দুই ছেলে পলাশ চন্দ্র (৩৮) ও রতন চন্দ্র (৩৬) এবং বীরগঞ্জ উপজেলার কুমরপুর গ্রামের ধনঞ্জয় চন্দ্র রায়ের ছেলে হৃদয় চন্দ্র (২০)।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল-মামুন জানান, রেলওয়ে জংশন সংলগ্ন পার্বতীপুর উপজেলা শহরের নতুন বাজারের কুদ্দুস মার্কেটে ‘হৃদয় টেলিকম’ নামে একটি কম্পিউটার কম্পোজ দোকানের আড়ালে এই তিন যুবক অনলাইনে টিকেট কেটে কালোবাজারে উচ্চ মুল্যে বিক্রি করে আসছিল। সোমবার দুপুরে রেলওয়ে থানার ওসির নেতৃত্বে রেলওয়ে পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর একদল সদস্য ‘হৃদয় টেলিকম’ এ অভিযান চালিয়ে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৩১টি অনলাইন টিকেট, ১৭টি সিমকার্ড, একটি পেনড্রাইভ ও টিকেট কালোবাজারি কাজে ব্যবহৃত সাইনবোডসহ পলাশ চন্দ্র, রতন চন্দ্র ও হৃদয় চন্দ্রকে হাতেনাতে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক তিন জনের প্রত্যেককে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com