1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের চতরায় ভিজিডি চাল বিতরণ দিনাজপুরে ৬৯টি প্রকল্প প্রতিষ্ঠানের মাঝে টিআর-এর অর্থ বিতরণ দক্ষিণ কসবা মহল্লা আওয়ামী লীগের সাধারণ সভা অনুষ্ঠিত দিনাজপুরে এমপিওভুক্তির দাবিতে ক্লাস বর্জন ও অবস্থান ধর্মঘট সাপাহারে এসএসসি পরীক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান পীরগঞ্জে খালেদা জিয়ার মুক্তি বিদেশে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ বদরগঞ্জ ও গঙ্গাচড়ার ১৯ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যাঁরা দিনাজপুরে এম আব্দুর রহিমের ৯৪তম জন্মবার্ষিকী পালিত ভর্তি পরীক্ষার মেধা তালিকায় মেয়েদের মধ্যে দিনাজপুর জেলায় সুমাইয়ার শীর্ষস্থান অর্জন পার্বতীপুর রেলওয়ে হাসপাতাল চিকিৎসক না থাকায় একমাত্র ভরসা ফার্মাসিস্ট

পীরগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২২৭ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি রংপুর জেলা কমিটির সভাপতি জননেতা সাইফুল ইসলাম সাইফুল তার নির্বাচনী এলাকা রংপুর-৬ পীরগঞ্জসহ রংপুর বিভাগ ও দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। আজ বৃহস্পতিবার এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।
তিনি বলেন, আসছে ১ আগস্ট শনিবার বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে ঈদুল আযহা উদযাপন করা হবে। মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদুল আযহার জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করবেন।
বিএনপি নেতা সাইফুল ইসলাম বাণীতে বলেন,  কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।
তিনি আরও বলেন, দেশ আজ করোনা ভাইরাসের পরিস্থিতিতে বদলে গেছে স্বাভাবিক জীবন যাপন। ভেঙ্গে পড়েছে অর্থনৈতিক অবস্থা। বন্ধ রয়েছে স্কুল কলেজ। মেহনতি মানুষকে পড়তে হচ্ছে নানা রকম সমস্যায়। অনেকেই বেকার জীবন যাপন করছে।
সাইফুল বলেন, আমি করোনার শুরু থেকে নিজের সাধ্যমত মানুষের পাশে দাড়িয়েছি। খাদ্য সামগ্রী দিয়েছি। এষনও নানাভাবে সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে।
আমি সমাজের সকলকে আহবান জানাচ্ছি, আপনারা নিজ নিজ অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে বাঁচুন দেশকে বাঁচান। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com