বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

পীরগঞ্জে ইউপি সদস্য কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৬০ বার পঠিত
পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জের ভেন্ডাবাড়ী ইউনিয়নের পানবাড়ী গ্রামের ৬ ব্যাক্তির নামে থানায় চুরির মামলা দায়েরের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ ও মানববন্ধন করেছে, গত শুক্রবার বিকেলে পানবাড়ী গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, উক্ত গ্রামের চলাচলের একমাত্র কাঁচা রাস্তাটি দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় কাদাযুক্ত হয়ে চলাচলের অনুপোযোগি হয়ে পড়ে। ফলে উক্ত এলাকার জনসাধারনের হাট-বাজার ও কৃষিপণ্য পরিবহনে চরম দুর্ভোগ পোহাতে হয় ৪টি গ্রামের লোকজনদের। বিষয়টি অত্র ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম এবং ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মান্নান মিয়ার নিকট একাধিক বার অনুরোধ করেও তা সংস্কারের কোন উদ্দেগ গ্রহন না করায় অত্র গ্রামের বাসিন্দা ও অত্র ইউনিয়নের কয়েকবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান এবং  উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মরহুম সিরাজুল ইসলাম লেবুর ছেলে মাজহারুল ইসলাম ব্যাক্তি উদ্দেগে রাস্তাটিতে রাভিশ এবং ইটের আধলা দিয়ে সংস্কার করে দেয়। উক্ত রাস্তা সংস্কারের পর ইউপি সদস্য রাস্তার পাশে ড্রেন থাকা সত্তেও তা সংস্কারের জন্য ১হাজার ২’শ ৪৫টি ইট আবুল কাশেমের বাড়ীর পাশে রাস্তায় রেখে যায়। এদিকে উক্ত রাস্তার কিছু অংশ সংস্কার কাজ বাকী থাকায় অত্র ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের মৌখিক অনুমতি সাপেক্ষে ইট গুলো রাস্তায় দেয়া বিছিয়ে দেয়া হয়। পরবর্তীতে অজ্ঞাত কারনে গত ২রা আগষ্ট/ ২০ ইং তারিখে ৬জনসহ ২৫/২৬জন গ্রামবাসীকে অজ্ঞাত আসামী করে থানায় একটি চুরির মামলা দায়ের করে, মামলা নং-৫/২২৮।
উক্ত মানব বন্ধনে বক্তব্যে রাখেন-আলহাজ¦ মোহাম্মদ বাদশা মিয়া, ফজল উদ্দিন, আহসান সরকার, আবুল কাশেম, মানিক মিয়া, রাজামিয়া, নয়নমিয়া প্রমুখ। বক্তারা অবিলম্বে ইউপি সদস্যেও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য পুলিশ প্রশাসনসহ স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এমপির হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com