বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

পীরগঞ্জে ওসির পক্ষে বিপক্ষে মানববন্ধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ২৫৮ বার পঠিত

পীরগঞ্জ (রংপুর) থেকে  বজ্রকথা প্রতিনিধি।- রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় স্থানীয় পুলিশ প্রশাসনের পক্ষে বিপক্ষে অবস্থান নিয়েছে দু’টি পক্ষ। পক্ষদুটি অত্র থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেনকে নিয়ে টানাহেঁচড়া করছেন। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওক্লিপকে নিয়ে শুরু হয়েছে দ্বন্দ্ব এবং ক্ষমতা প্রদর্শনের খেলা। পক্ষ দু’টির টানাহেচঁড়া খেলা উপভোগ করছেন তৃতীয় পক্ষ অর্থ্যাৎ সাধারন মানুষ।
সম্প্রতি রংপুরের পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেনকে নিয়ে একটি ভিডিওক্লিপ ভাইরাল হলে, সংবাদপত্র, টিভি চ্যানেলগুলোতে বিষয়টি প্রচার পায়। শুধু তাই নয়,বিষয়টি নানা রকম আলোচনা-সমালোচনা ও মুখরোচক বিষয় হয়ে দাঁড়ায়। এর প্রেক্ষিতে গত ২৪ এপ্রিল/২৩ খ্রি: সোমবার রংপুর জেলার পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী তার ৩১২/১(১৪)সি স্বারকের পত্র, ১৭ নং আদেশে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ জাকির হোসেনকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রশাসনিক কারণে ও আর হেডকোয়ার্টার্স,পুলিশ লাইন্স, রংপুরে যুক্ত হবার আদেশ দিয়েছেন। কিন্তু ওসি সাহেব তার জায়গায় এখন পর্যন্ত বহাল রয়েছেন।
এরই মধ্যে গত ২৯ এপ্রিল/২৩খ্রি: শনিবার দুপরে ভিপিওক্লিপধারীদের বিপক্ষে অবস্থান নেয়া পক্ষটি, পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে ওসি জাকির হোসেনের পক্ষে মানববন্ধন কর্মসূচি পালন করে। এতে বক্তব্য রাখেন,যুবলীগের ফিরোজ, জাতীয়পার্টি সমর্থিত ছাত্র সমাজের সবুজ, শফিকুল, সুমন, সোহেল ও রুবেল প্রমূখ। এদিন বক্তরা তাদের বক্তব্যে বলেছেন,পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন ভিডিও প্রকাশ করে ষড়যন্ত্র মূলকভাবে তাকে ফাঁসানো হয়েছে!
অপরদিকে ওই মানববন্ধনের ৭দিনের মাথায় ৬ মে/২৩খ্রি: শনিবার ওসি জাকির হোসের বিপক্ষে পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে অপরপক্ষ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলার খালাশপীর হাটের বিশিষ্ট ধান-চাল ব্যবসায়ী সুলতান মাহমুদ, এলজিইডি’র প্রথম শ্রেনীর ঠিকাদার ওয়ালিউর রহমান রুপম, জনৈক আলতাব হোসেন, টুকুরিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রিপন মেম্বর, উজ্জ্বল,মিঠিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আফিরুল ইসলাম,পুলিন চন্দ্র, দেলোয়ার হোসেন প্রমুখ। মানববন্ধন থেকে ওসির বিরুদ্ধে দীর্ঘ অভিযোগ উত্থাপন করা হয় এবং তাকে প্রত্যাহারের দাবী জানানো হয়।
পীরগঞ্জের সাধারন মানুষ চলমান এই ঘটনায় বিব্রতবোধ করছেন। পর্যবেক্ষক মহল মনে করেন বিষয়টি ক্ষতিয়ে দেখা দরকার।   সুধী মহল আশা করেন কর্তৃপক্ষ এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহন করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com