শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:০৩ অপরাহ্ন

পীরগঞ্জে নববধু খাদিজা বেগমকে এসিড নিক্ষেপ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১১৪ বার পঠিত

পীররগঞ্জ(রংপুর) প্রতিনিধি ।- রংপুরের পীরগঞ্জে এসিড নিক্ষেপে নববধূ খাদিজা বেগম (৩৫) আহত হয়েছে। আহতকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ১০ আগষ্ট/২২খ্রি: বুধবার পড়ন্ত বিকালে চতরা বন্দরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী সাদ্দামসহ স্থানীয়রা হাসপাতালে নিয়ে আসে নববধুকে।খাদিজা বেগম উপজেলার জাফরপাড়া গ্রামের মনোয়ার হোসেনের কন্যা। খাদিজার বিয়ে দুই মাস পুর্বে চতরা ইউনিয়নের কাঁটাদুয়ার গ্রামের সাদ্দাম হোসেনের সাথে। খাদিজার স্বামী সাদ্দাম হোসেন জানান বুধবার বিকালে আমরা দুজন কিছু কেনাকাটা করার জন্য চতরা বন্দরে আসি। আমার স্ত্রীকে বোরকার দোকানে বোরকা দেখতে বলে আমি একটা জরুরী কাজে বন্দরের আর একমাথায় যাই। খাদিজার ফোন পেয়ে দ্রæত গতিতে গিয়ে দেখি নয়াপাড়া গ্রামের দর্জির দোকানদার আব্দুর রহিমের পুত্র শাহিন মিয়া প্রকাশ্যে মারধর করছে। আমাকেও সে মারধর করে। আমার স্ত্রীকে দিনের বেলায় সবার উপস্থিতিতে এসিড নিক্ষেপ করে। সাদ্দাম আরো জানায় নয়া মিয়ার দোকানে আমার স্ত্রী বিয়ের আগে কাজ করত। ভুক্তভোগী খাদিজা বেগম বলেন আমার স্বামী আমাকে নিয়ে কেনাকাটা করার একপর্যায়ে তার জরুরী কাজ থাকায় একটু দুরে যাওয়ার পরপরই নয়া মিয়া আমার কাছে এসে অকথ্য ভাষায় গালিগারাজ করে এবং প্রকাশ্যে সে আমাকে আমার স্বামীর সংসার ভাঙ্গার হুমকিও দেয়। আমার স্বামীকে ফোন দিলে আসতে দেরি করায় আমি রাস্তা দিয়ে যাওয়ার সময় তার দোকানের সামনে আমাকে এসিড নিক্ষেপ করে। আমার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এলেও সে সবার উপস্থিতিতে আমাকে মারধর করে। আমার স্বামীকেও অনেক হুমকি ধামকি দেয় স্থানীয় চেয়ারম্যান গন্যমান্য ব্যক্তিরা আমাকে মোটর সাইকেল যোগে প্রথমে থানা নিয়ে আসে পরবর্তীতে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।
পীরগঞ্জ উপজেলা আবাসিক ডাক্তার তরিকুল ইসলাম রিমন জানান এসিডদগ্ধ খাদিজা বেগম বর্তমানে হাসপাতালে ই-২৩ নং বেডে চিকিৎসাধীন। তার ডান দিকে ঘাড় এসিডদগ্ধ। তবে তার বোরকার কারনে মুখমন্ডল দগ্ধ হয়নি।
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বলেন, এসিড নিক্ষেপের ঘটনার শিকার খাদিজা বেগম ও স্বামী সাদ্দাম থানায় লিখিত অভিযোগ করেননি মৌখিক তথ্যের ভিত্তিতে পুলিশ প্রশাসন ভিকটিমের চিকিৎসা ও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com