শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

পীরগঞ্জে বিএনপি’র করোনা পর্যবেক্ষণ সেল ও হেল্প সেন্টারের উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৯৬ বার পঠিত

রংপুর থেকে নিজস্ব প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জে উপজেলা বিএনপির ত্বত্তাবধানে করোনা পর্যবেক্ষণ সেল ও হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে। কোভিট-১৯ মোকাবিলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সমগ্র বাংলাদেশের সকল বিএনপি দলীয় কার্যালয়ে করোনা পর্যবেক্ষণ ও হেল্প সেন্টার স্থাপন করা হয়।

সোমবার বিকেলে রংপুর-৬ নির্বাচনী এলাকার পীরগঞ্জ উপজেলা বিএনপির কার্যালয়ে আনুষ্ঠানিকভাকে এই করোনা পর্যবেক্ষণ সেল ও হেল্প সেন্টারের উদ্বোধন করেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।

উক্ত অনুষ্ঠানে রংপুর জেলা বিএনপি’র সভাপতি ও রংপুর-৬ আসনের ধানের শীষের কাÐারী জননেতা সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম।

এসময় অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় ওষুধপত্র, হ্যান্ড স্যানেটারাইজ, মাস্ক ও দুস্থদের মাঝে চাল-ডাল-তেল সহ অন্যন্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরন করা হয়।

এতে রংপুর জেলা বিএনপি নেতা নিক্সন পাইকার, ইয়াতিমুল হাসান লিটন মাস্টার, পীরগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজার রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাইফুল আজাদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ পীরগঞ্জ উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দল, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদল, পীরগঞ্জ শাহ আবদুর রউফ কলেজ ছাত্রদল, উপজেলা বিএনপি এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com